পুরান ঢাকার ঐতিহ্য রক্ষায় কাজ করব: তাপস

রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : জনগণ যদি আমাকে নির্বাচিত করে তাহলে বৃহৎ পরিসরে পুরান ঢাকার ঐতিহ্য সংরক্ষণ করে নিজ স্বকীয়তায় কাজ করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রোববার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দক্ষিণের মেয়র প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর এ প্রতিক্রিয়া জানান তিনি।
তাপস বলেন, পুরান ঢাকার অবহেলিত মানুষকে সহযোগিতা করা, তাদেরকে একটি উন্নত রাজধানী ও সকল নাগরিক সুযোগ সুবিধা দিতে চাই। ২০৪০ সালের মধ্যে একটি উন্নত বাংলাদেশ বিনির্মাণে একটি উন্নত রাজধানী প্রয়োজন। উন্নত রাজধানী গড়ার লক্ষ্যে আমি এই সুযোগ গ্রহণ করতে চাই।
এর আগে সংবাদ সম্মেলনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হিসেবে ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসের নাম ঘোষণা করা হয়।
২৫ ডিসেম্বর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে উত্তাপ ছড়ান ঢাকা-১০ আসনের সাংসদ ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্যসচিব শেখ ফজলে নূর। সেদিনেই তৈরি হয় আওয়ামী লীগের বর্তমান মেয়র সাঈদ খোকনের বাদ পড়ার গুঞ্জন।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে নূর। তিনি ঢাকা-১০ আসনের সাংসদ হিসেবে গত তিন সংসদে প্রতিনিধিত্ব করছেন। তাঁর বড় ভাই শেখ ফজলে শামস পরশ যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *