প্রতিশ্রুতি দিচ্ছে নৌকার প্রার্থীরা মাঠে থাকার ঘোষণা বিএনপির

এইমাত্র রাজধানী রাজনীতি

বিশেষ প্রতিবেদক : ছুটির দিনে জমজমাট ঢাকার দুই সিটি নির্বাচনের প্রচারণা। শুক্রবার সকাল থেকেই সভা, মিছিল আর জনসংযোগে মুখর নির্বাচনী এলাকা। দিন বাড়ার সঙ্গে সঙ্গে ব্যস্ততা বেড়েছে প্রার্থীদেরও। নতুন ঢাকা উপহার দেয়ার প্রতিশ্রুতি দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইছেন আওয়ামী লীগ প্রার্থীরা। আর সুষ্ঠু ভোটের প্রত্যাশা করে শেষ সময় পর্যন্ত মাঠে থেকে প্রতিরোধ গড়ে তোলার ঘোষণা বিএনপি প্রার্থীদের।
নির্বাচনী আমেজ ছড়িয়েছে রাজধানীর অলিতে গলিতে। ব্যানার, ফেস্টুন আর পোস্টারে ঢাকা এখন সেজেছে এক নতুন রূপে। শুক্রবার হওয়ায় ঢাকার দুই সিটি কর্পোরেশনের প্রচারণার বেশ ব্যস্ততা মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের। প্রতিশ্রুতির ফুলঝুরি আর ভোটের আবেদন নিয়ে এ দিন সকাল থেকেই নগরীর অলিগলি চষে বেড়ান তারা।
সকালে রাজধানীর বঙ্গবাজার এলাকা থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে আজকের দিনের নির্বাচনী প্রচারণা শুরু করেন ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। ঢাকার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকায় ভোট চান তিনি।
তাপস বলেন, আমরা যে প্রতিশ্রুতি দিয়েছি তা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে বলে মনে করি। ৩০ জানুয়ারির ভোটে নগরবাসী নৌকার প্রার্থীদের নির্বাচিত করে সেবা করার সুযোগ দেবেন বলে প্রত্যাশা করছি।
রাজধানীর মোহাম্মাদপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। এ সময় নির্বাচন কমিশনের অবহেলার কারণে নির্বাচনে প্রার্থী সঙ্কট হয় বলে অভিযোগ করেন তিনি।
তাবিথ আউয়াল বলেন, সবগুলো অভিযোগ নির্বাচন কমিশনকে আমলে নিতে হবে। আমরা তাদের ভূমিকা দেখতে চাই। এছাড়া ঢাকার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার অঙ্গীকার ব্যক্ত করেন প্রার্থীরা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *