বিএনপি ভোটের অঙ্কে ভুল করেছে : তথ্যমন্ত্রী

এইমাত্র জাতীয় রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : সিটি নির্বাচনে কোনও অনিয়ম হয়নি বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সিটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিএনপি মানুষের মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব সৃষ্টি করেছে। এ কারণে ১০-১৫ শতাংশ ভোট কম পড়েছে। সিটি নির্বাচনে ১৯ শতাংশ নয় ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে। বিএনপি ভোটের অঙ্কে ভুল করেছে। শুক্রবার সকালে পাবনা সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন হয়েছে দাবি করে তথ্যমন্ত্রী আরও বলেন, সম্প্রতি অনুষ্ঠিত ঢাকা সিটি করপোরেশন নির্বাচন সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনও অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি হয়নি। অনেক উন্নত দেশের তুলনায় ভালো ভোট হয়েছে। ইভিএমের ভোটে কারচুপির সুযোগ নেই, একজনের ভোট অন্যজন দেওয়ারও সুযোগ নেই।
হাছান মাহমুদ বলেন, সারা বিশ্বে সংবাদ মাধ্যমগুলোকে প্রতিযোগিতা করতে হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো বন্ধ করার জন্য নয়, নিয়ম-নীতির মধ্যে আনার কাজ চলছে। বর্তমানে কিছু বিজ্ঞাপন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে যাচ্ছে। এ বিষয়টিকে করের আওতায় আনার জন্য কাজ চলছে বলেও জানান তিনি।
এসময় আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরোজ কবির, স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *