শ্রমিকদের বাড়ি ভাড়া কমানোর আহ্বান

জাতীয় জীবন-যাপন

নিজস্ব প্রতিবেদক : করোনার প্রভাব মোকাবিলায় শিল্পাঞ্চল সাভার ও আশুলিয়ায় তৈরি পোশাক শ্রমিকদের সুবিধার্থে বাড়ি ভাড়া কমানোর আহ্বান জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।
নিজের নির্বাচনী এলাকার বাড়িওয়ালাদের প্রতি পোশাক শ্রমিকদের জন্য বাড়ি ভাড়া ৪০ শতাংশ মওকুফের অনুরোধ জানিয়ে তা বাস্তবায়নের জন্য এলাকার সব জনপ্রতিনিধিদের নির্দেশনা দিয়েছেন তিনি।
সেই সঙ্গে তিনি মহামারি করোনার প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতিতে সমাজের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে পোশাক শ্রমিক ও কর্মহীন দুস্থ জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।
রোববার দুপুরে আশুলিয়ার ইয়ারপুরে আলহাজ্ব তৈয়ব আলী মডেল স্কুল মাঠ ও আউটপাড়া বস্তিতে সামাজিক দূরত্ব বজায় রেখে দেড় হাজার দুস্থ ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে এ আহ্বান জানান তিনি।
প্রতিমন্ত্রী বলেন, করোনাভাইরাসে যখন গোটা বিশ্ব বিপর্যস্ত, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে কর্মহীন দুস্থ জনগণের পাশে এসে দাঁড়িয়েছে আওয়ামী লীগ সরকার। একটি মানুষকেও আমরা না খেয়ে থাকতে দেব না। পরে প্রতিমন্ত্রী বাড়ি বাড়ি ঘুরে ত্রাণ বিতরণ করেন।


বিজ্ঞাপন