নড়াইল করোনা মুক্ত ঘোষণা

সারাদেশ স্বাস্থ্য

কালিয়ায় করোনা উপসর্গে মৃত ব্যাক্তির করোনা পজেটিভ

 

মো. রফিকুল ইসলাম, নড়াইল : করোনা উপসর্গে ঢাকা থেকে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া গ্রামের বাড়িতে ফেরার দুদিন পর মৃত্যু হওয়া বিশ্বজিৎ রায় চৌধুরীর শরীরে করোনা পজেটিভ এসেছে। ১২ মে রাত ১১ টায় কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুদা বিষয়টি নিশ্চিৎ করেছেন।
উল্যেখ্য নড়াইলের বড়দিয়া গ্রামের নির্মল রায় চৌধুরীর ছেলে বিশ্বজিৎ রায় চৌধুরী ঢাকার একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ডের চাকুরি করতেন।
তিনি কাশিতে আক্রান্ত হয়ে দুদিন আগে বাড়িতে আসেন এবং গত ১০ মে সকালে তিনি মারা যান।
কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা বলেন, মৃত বিশ্বজিৎ রায় চৌধুরীর করোনা পরীক্ষা করা হলে তার শরীরে করোনা পজেটিভ এসেছে।
এদিকে নড়াইল শহরের সুশিল সমাজের ব্যক্তিগণ জানান, নড়াইলের অযোগ্য সিভিল সার্জন এর অপসারণ চায়।
নড়াইলে করোনা রোগী থাকা স্বত্বেও করোনা মুক্ত নড়াইল ঘোষণা দিয়ে আত্মঘাতী এই সিদ্ধান্তে নড়াইলের মানুষকে ঝুঁকিতে ফেলেছেন।
কালিয়ায় করোনা ভাইরাসে মৃত বিশ্বজিৎ রায় চৌধুরীর মৃত্যুর জন্য নড়াইলের অথর্ব সিভিল সার্জন এর বিচার হওয়া উচিৎ বলেও জানান।
সুশিল সমাজ ও রাজনৈতিক নেতা নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পলাশ এ প্রতিবেদককে জানান, শ্রদ্ধার সাথে নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য ক্যাপ্টেন মাশরাফী বিন মোর্ত্তজা’র দৃষ্টি আকর্ষণ করছি।
বিনীত অনুরোধ করছি অবিলম্বে এই অযোগ্য, অথর্ব, স্বাধীনতা বিরোধী, জামাত শিবিরের এজেন্ট, বিতর্কিত সিভিল সার্জনকে অপসারণ এর ব্যবস্থা করুন, সিভিল সার্জনের নিজের কারণে নড়াইল বাসি আজ চরম বিপদে রয়েছে, এ মহামারী ঝুকিতে কেন তিনি করোনা রোগী থাকা সত্তেও নড়াইল জেলা করোনা মুক্ত ঘোষণা করলেন, সিভিল সার্জনের একটি ভুলের জন্য আজ নড়াইলবাসি মহাবিপদে, সিভিল সার্জনের অপসারণ না হলে, অন্যথায় আমরা নড়াইলের গণমানুষকে সাথে নিয়ে কঠোর অবস্থানে যেতে বাধ্য হব বলেও ঘোষণা দেন।


বিজ্ঞাপন