কানাইঘাটে আরো দুজন করোনা আক্রান্ত

সারাদেশ

সিলেট ব্যুরো: সিলেট জেলার কানাইঘাট উপজেলায় আরো দুজন করোনা ভাইরাসে আক্রান্ত।এ নিয়ে কানাইঘাট থানায় মোট ৬জন করোনা ভাইরাসে আক্রান্ত।


বিজ্ঞাপন

আক্রান্ত নতুন দুজেনর বাড়ি উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তালবাড়ি লক্ষিপুর গ্রামে।আক্রান্ত ব্যাক্তিরা সুনামগঞ্জে ধান কাটাতে গিয়েছিলেন বলে তাদের পরিবার সুত্রে থেকে জানা যায়।(১)-মোঃ আব্দুস সালাম, পিতা কালা মিয়া,(২)- মোঃ মাশুক মিয়া, পিতা তৈজয় মিয়া (তৈজয় পীর)দুজনের বাড়ি একই গ্রামে।

এছাড়া এক সাথে ধান কাটতে যাওয়া আরো দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ রাতে তাদের রিপোর্ট জানা যাবে।।আক্রান্ত ব্যাক্তিরা সাভাবিক ভাবে বাজারে মসজিদে যাওয়া আসা করছেন, কোন ধরনের হোম কোয়ারান্টাইন ছাড়া ফ্যামেলির সবার সাথে চলে ফেরা সহ এক সাথে থাকা খাওয়া করছেন বলে তাদের পরিবারের অন্য সদস্যদের কাছ থেকে জানা যায়।
স্হানীয় সমাজসেবী ও শিক্ষানুরাগী ব্যাক্তি রুপালী ব্যাংক সিলেট মেজরটিল্লা শাখার প্রিন্সিপাল অফিসার জনাব মো: ফখরুল ইসলামের মোবাইল যোগোযোগ করা হলে তিনি তার প্রতিক্রিয়া ব্যাক্ত করেন এভাবে

করোনা আক্রান্ত দুই জন যেহেতু বাজারে,এবং মসজিদে যাওয়া আসা করছেন সেই হিসাবে ঐ এলাকা লকডাউন করা একান্ত আবশ্যক বলে তিনি মনে করেন এর জন্য স্হানীয় উপজেলা নির্বাহী অফিসারের একান্ত দৃষ্টি কামনা করেন।

এদিকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার ডা. উৎপেলেন্দু বিশ্বাস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

উৎপলেন্দু বিশ্বাস সহ আরো নতুন দুজন করোনা ভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. শরফুদ্দিন নাহিদ।

কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার উৎপেলেন্দু বিশ্বাস বর্তমানে সিলেট সদর শহিদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উৎপলেন্দু বিশ্বাস আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত নিয়মিত রোগি দেখে আসছিলেন। তবে নিজের সেইফ্টি থেকে সেবা দান করেছেন।উৎপলেন্দু বিশ্বাস কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী অফিসার সহ নিজের ব্যাক্তিগত চেম্বারে অনেক গরিব রোগিদের সেবা ধান করে আসছিলেন বলে হাসপাতাল সুত্রে জানা যায়।