উপ-প্রেস সচিবের বাবার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব-১ আশরাফুল আলম খোকনের বাবা মো. আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন প্রধানমন্ত্রী ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
সোমবার গাজীপুরের কাপাসিয়া উপজেলার তারাগঞ্জ উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা খন্দকার আনোয়ার হোসেন ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।
কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের একডালা গ্রামের নিজ বাড়ীতে পরিবারের অন্যান্যদের সাথে নাস্তা করেন। পরে সকাল সাড়ে ৯টার দিকে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন। এসময় পরিবারের সদস্যরা তাকে দ্রুত হাসপাতালে নেয়ার উদ্যোগ গ্রহণ করার আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
খন্দকার আনোয়ার হোসেন এলাকায় অত্যন্ত শ্রদ্ধার পাত্র ছিলেন। তিনি ব্যবসায়ী হিসেবে সুপরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে খোরশেদ আলম ও আশরাফুল আলম খোকন এবং দুই মেয়ে জাকিয়া ফেরদৌসী পাপিয়া এবং আলেয়া ফেরদৌসী, নাতী নাতনীসহ অসংখ্য বন্ধু ও গুনগ্রাহী রেখে গেছেন।
খন্দকার আনোয়ার হোসেনের আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ও গাজীপুর-৪ কাপাসিয়া আসেনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এবং কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মো: আমানত হোসেন খান গভীর শোক প্রকাশ করেছেন।
মরহুমের জানাযার নামাজ বাদ আছর একডালা গ্রামের বাড়ীতে তারাগঞ্জ স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এবং নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন হয়।


বিজ্ঞাপন