কর্মহীনদের সহায়তায় পতুর্গীজ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : করোনায় বিপন্ন মানুষকে সহায়তা দিয়েছে পতুর্গীজ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন। রাজধানীর মাদারটেক এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে এই সহায়তার দেওয়া হয়। সহায়তা প্যাকেটে ছিলো ৫ কেজি চাল, এক লিটার সয়াবিন তেল এবং ডাল, লবন, আলু, পেঁয়াজ ও সাবান।
আজ শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, পতুর্গীজ বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন, ইউকে-এর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও করোনাভাইরাস সংক্রমণ বিষয়ে সংপ্তি আলোচনা ও করোনা আক্রান্তদের সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যোগ দেন সংগঠনের সভাপতি দেলোয়ার আমজাদ। এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সদস্য শহিদুল ইসলাম, সাংবাদিক রাকিব উদদিন, অ্যাডভোকেট নজরুল ইসলাম খান, এ এফ এম আবদুল করিম, মো. লিয়াকত আলী প্রমূখ।
সংগঠনের সভাপতি দেলোয়ার আমজাদ বলেন, করোনা পরিস্থিতিতে কাজ না থাকায় অনেক গরিব মানুষ অসহায় হয়ে পড়েছে। বিদেশে থেকেও দেশের জন্য এসোসিয়েশনের সদস্যরা সহায়তার হাত বাড়িয়েছে। আগামী দিনগুলিতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে। দেশের কর্মহীন ও গরিব মানুষদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য সকল বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।


বিজ্ঞাপন