১৩ পুলিশসহ নতুন করোনা আক্রান্ত ৮৪ নোয়াখালীতে মোট আক্রান্ত ৯৬৪ জন

সারাদেশ স্বাস্থ্য

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ২৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া নতুন করে ১৩ পুলিশ সদস্যসহ ৮৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৬৪ জন।
শনিবার (৬ই জুন) সকাল ১১ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন, জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।
আক্রান্তদের মধ্যে ১৩ পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছে। তাদের মধ্যে ৩৮ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৮০২ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন। ৯৮ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন।
এদিকে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, নতুন করে ১৩ পুলিশ সদস্যসহ জেলায় মোট ৫১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় ইতিমধ্যে দুইটি পুলিশ ফাড়িঁ লকডাউন করা হয়েছে।
সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে চলায় নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ হার বেড়েই চলছে। জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী ৭ই জুন পর্যন্ত।
নোয়াখালী জেলায় উপজেলা ভিত্তিক মৃত্যুর হার- বেগমগঞ্জ-১৫জন, সোনাইমুড়ি-২জন, সেনবাগ-৪জন, সুবর্ণচর-১জন, সদর-৩জন ও চাটখিল-১জনসহ মোট জেলায়-২৬ জন।


বিজ্ঞাপন