ইউপি চেয়ারম্যানের ছেলে বলে কথা !

অপরাধ সারাদেশ

সোনাগাজীর নবাবপুরে সন্ত্রাসী মহিম বাহীনিরা

প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে

 

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব জুড়ে মহামারী করোনার আতংকে মাঝে সোনাগাজী উপজেলা নবাবপুর ইউনিয়নের নিয়ন্ত্রণকারী মহিম বাহিনীরা প্রকাশ্যে অস্ত্র মহড়া দিয়ে যাচ্ছে। এতে নবাবপুরের পশ্চিমাঞ্চল (ভোরবাজার) আবার অশান্ত হয়ে উঠেছে।


বিজ্ঞাপন

ঈদের পূর্বের দিন ইব্রাহীম সাকিল (২২) নামের এক যুবককে গলা কেটে হাসপাতালে পাঠিয়ে দেয়। সে ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো সন্ত্রাসী মহিম বাহীনিরা প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে ভোরবাজার এলাকায়।

স্থানীয় এলাকার একাধিক ব্যাক্তি অভিযোগ করে বলেন, দীর্ঘ দিন ধরে উপজেলার স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেনের ছেলে মহি উদ্দিন মহিম ও টোকাই বাবলুর নেতৃত্বে প্রায় ২০/২৫ জনের একটি দল মোটর সাইকেল নিয়ে কয় এক দিন পর পর প্রকাশ্যে অস্ত্র মহড়া দিয়ে যাচ্ছে ভোরবাজার এলাকায়। এরই মধ্যে তাকে বিভিন্ন সময় পুলিশ আটক করে কোর্টে চালান দিলে কিছুদিন পর জামিন পেয়ে বের হয়ে এসে আরো বেপরোয়া হয়ে অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

অন্য একটি সূত্র জানায়, নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের ইব্রাহীম সাকিল বাহিনীর সাথে সংঘর্ষে জড়ানোর উদ্দেশ্য মহিম ও বাবলুসহ প্রায় দশ/বার জনের একটি দল মোটর সাইকেল নিয়ে ভোরবাজার আসে, পরে সাকিলকে না পেয়ে সাকিল বাহিনীর কয় একজনের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এলাকায় করোনার আতংকে মাঝে দেখা দিয়েছে নতুন করে সন্ত্রাসী বাহীনির আতংক।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, কয় একজন ছেলে নিয়ে মহিম নানার বাড়ি থেকে পেরার পথে ভোরবাজার এলাকার কিছু সন্ত্রাসী মহিমদের উপর হামলা চালায়; এটি অনাক্ষিত ঘটনা।

এ ব্যপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম জানান, পুলিশের কাছে করা অভিযোগের ভিত্তিতে প্রক্রিয়া অুনসরণ করে পদক্ষেপ নেয়া হবে।