নোয়াখালীতে ইয়াবাসহ ২ ছাত্রলীগ নেতা আটক

অপরাধ সারাদেশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ফয়েজ উল্যাহ জ্যাকি (২৭) ও তার সহযোগী গাড়ির হেলপার মহিউদ্দিন রাজীব (২৯), কে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশিরহাট পূর্ব বাজারের ব্যাংক রোডের কাসেম মিয়ার স’মিলে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।


বিজ্ঞাপন

এ সময় আটককৃতদের কাছ থেকে ১৭ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত, জ্যাকি ৫নং চরফকিরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বজলুর রহমান চেয়ারম্যান বাড়ির হাফিজ উল্যার ছেলে ও রাজীব একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আলাউদ্দিন ফরাজী বাড়ির বাবুল মিয়ার ছেলে।

স্থানীয়দের অভিযোগ সূত্রে জানা যায়, ছাত্র রাজনীতির আড়ালে জ্যাকি দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়ে এবং হেলপার রাজীবসহ একাধিক মাধ্যমে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।