নড়াইলে অনলাইন মিডিয়া ক্লাবের গভীর শোক প্রকাশ

জাতীয় সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম এবং ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ’র মৃত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের গভীর শোক প্রকাশ।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র সাবেক ডাক টেলিযোগাযোগ,গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী,স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান।


বিজ্ঞাপন

তাদের মৃত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের গভীর শোক প্রকাশ করেছেন, সভাপতি উজ্জ্বল রায়সহ সকল সদস্য। এসময় উপস্থিত ছিলেন, মিজা রন্টু, হিমেল মোল্লা, জাহাংগির শেখ বুলু দাস, তুহিন, সুজয়, মোঃ রফিকুল ইসলাম, মোহন ভদ্র, প্রমুখ।

এক শোক বার্তায় তারা বলেন, মোহাম্মদ নাসিম বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর,৭৫ এ জেলখানায় হত্যাকাণ্ডের স্বীকার জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর ছেলে। মনসুর আলী মুক্তিযুদ্ধের সময় গঠিত বাংলাদেশের প্রথম সরকারের অর্থমন্ত্রী এবং স্বাধীনতার পর বঙ্গবন্ধুর সরকারের তিনি প্রধানমন্ত্রীর দায়িত্বও পালন করেন।
রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে মোহাম্মদ নাসিম ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত হন এবং জীবনের শেষ দিন পর্যন্ত তিনি দেশের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্যের দায়িত্বে ছিলেন।