খুলনায় করোনা রোগীকে যৌন নিপীড়ন

অপরাধ খুলনা সারাদেশ স্বাস্থ্য

কর্মচারী আটক

 

খুলনা প্রতিনিধি : করোনা আক্রান্ত চিকিৎসাধীন এক নারীকে যৌন নিপীড়নের অভিযোগে খুলনায় করোনা ডেডিকেটেট হাসপাতালের কর্মচারী নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে নজরুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সোনাডাঙ্গা থানার ওসি (তদন্ত) পুলিশ পরিদর্শক রাধেশ্যাম সরকার। ইতেমধ্যে নজরুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পরিচালক ডা. মুন্সী মো. রেজা সেকেন্দার।
জানা গেছে, গত ৬ জুন করোনা পজিটিভ হয়ে ২৫ বছরের এক গৃহবধু করোনা হাসপাতালে ভর্তি হন। ভর্তির পর থেকেই আউটসোর্সিং কর্মচারী নজরুল ইসলাম করোনা আক্রান্ত নারীকে উত্যক্ত শুরু করে। ঐদিন রাতে চিকিৎসার অজুহাতে করোনা আক্রান্ত নারীর শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করার চেষ্টা করে। ১৩ জুন রাতে নজরুল মহিলা ওয়ার্ডে এসে তাকে ঘুম থেকে জাগিয়ে অপারেশন থিয়েটারে আসতে বলেন। না আসলে সমস্যা হবে বলে হুমকি দেন। বিষয়টি অন্য রোগীদের জানিয়ে অপারেশন থিয়েটারে গেলে নজরুল ওই নারীকে জড়িয়ে ধরার চেষ্টা করে। তাৎক্ষনিক অন্য রোগীরা নজরুল ঘেরাও করে বিষয়টি নার্স ও ডাক্তারদের অবহিত করেন। বিষয়টি গত ১৫ জুন জানাজানি হলে হাসপাতালে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং কর্তৃপক্ষ চুক্তিভিত্তিক নজরুল ইসলামকে বরখাস্ত করে।
এদিকে মঙ্গলবার সকালে সোনাডাঙ্গা থানা পুলিশ নজরুল ইসলামকে একই থানার খোড়াবস্তি নামক এলাকা থেকে আটক করেছে।
খুমেক হাসপাতালে পরিচালক ডা. মুন্সী মো. রেজা সেকেন্দার বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে নজরুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে। একই সাথে মহিলা নজরুলকে কেন দায়িত্ব দেয়া হয়েছিল সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।


বিজ্ঞাপন