কালিয়ায় স্বেচ্ছাসেবকলীগের এস এম শামিমের উদ্যোগে মাশরাফীর সুস্থতায় মসজিদে দোয়া মাহ্ফিল

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল : কালিয়ায় স্বেচ্ছাসেবকলীগের এস এম শামিমের উদ্যোগে মাশরাফীর রোগমুক্তিতে মসজিদে মসজিদে দোয়া মাহ্ফিল উনুষ্ঠিত।
শনিবার (২০জুন) বাদ এশায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক-লীগ,কালিয়া পৌর শাখার যুগ্ন আহব্বায়ক ও নড়াইল জেলা শাখার সদস্য এস এম শামিমের উদ্যোগে,নড়ইল এর কালিয়ায়, জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ সময়ে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ ও অন্যান্য পর্যায়ের বিভিন্ন স্তরের নেতা সহ মসজিদের নিয়মিত মুসল্লিবৃন্দ।


বিজ্ঞাপন

দোয়া মাহফিলে ইমাম সাহেব মাশরাফী বিন মর্তুজার সুস্থ্যতা সহ বাংলাদেশের সকলের জন্য দোয়া করেন মহামারী রোগ থেকে মুক্তির লাভে।

দোয়া শেষে এস এম শামিম বলেন,বাংলাদেশের জন্য মাশরাফী বিন মোর্ত্তজা আল্লাহর বিশেষ উপহার,যার ফলে এর ই মধ্যে নড়াইল এর সাধারন মানু্ষ সহ সকল পেশায় নিয়োজিত চাকুরিজীবী থেকে সাধারন মানু্ষ সকলে উপলব্ধি করেছেন তার ভালোবাসা।
দেশের এ-ই ক্লান্তিলগ্নে তিনি যা করেছেন তা শুধু বাংলাদেশের জন্য উদাহরণ ই নয় দৃস্টান্ত হয়ে থাকবে।সরকারী সকল সহযোগিতার পাশাপাশি তিনি ব্যক্তিগত অর্থায়নে সহ,তিনি জীবনের সর্বোচ্চ ঝুকি নিয়ে পৌছে গিয়েছেন,সাধারন মানু্ষ সহ সকল শ্রেনীর মানুষের মাঝে।
তুলে দিয়েছেন,সুরক্ষা সামগ্রী,খাদ্য সহযোগিতা সহ বিভিন্ন প্রকার সেবা।
আমি দেশবাসির কাছে আহব্বান করছি,আপনারা সকলে মাশরাফী ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করবেন যেন,আল্লাহ ভাইকে দ্রুত সুস্থ্য করে দেন।