চলো পাল্টাই সংগঠনের ছাতা ও মাক্স বিতরণ

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: সামাজিক সংগঠন চলো পাল্টাই এর পক্ষ থেকে অসহায় ভ্যান চালোকদের মাঝে হেড ছাতা, মাক্স, স্যানিটাইজার ও নাস্তা বিতরণ করা হয়েছে। আজ সোমবার (৬জুলাই) সকাল ১০ ঘটিকার সময় নড়াইল কুড়িরডোব মাঠে নড়াইল জেলার সামাজিক সংগঠন চলো পাল্টাই এর সৌজন্যে ১০০ অসহায় ভ্যান চালকদের মাঝে এই ব্যান্ড হেড ছাতা বিতরণ করা হয় এছাড়া তাদের মধ্যে মাক্স ও স্যানিটাইজার এবং নাস্তার ব্যবস্থা করা হয়।
এই ব্যান্ড হেড ছাতার মাধ্যমে ভ্যান ও রিক্সা চালকরা নিজের মাথা ও শরীরকে রোদ বৃষ্টি থেকে রক্ষা করতে পারে এমন চিন্তাধারা নিয়েই সামাজিক চলো পাল্টাই সংগঠনের আজকের আয়োজন।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম(বার),সংসদ সদস্য নড়াইল ০২ আসনের এমপি জনাব মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত পিতা বিশিষ্ট সমাজ সেবক ও চলো পাল্টাই এর প্রধান উপদেষ্টা,গোলাম মোর্ত্তজা স্বপন ও নড়াইল সদর পৌরসভার সুযোগ্য মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস প্রমূখ।
এ উপহার বিতারণের সময় পুলিশ সুপার সকলের উদ্দেশে বলেন,সাস্তি নয়,সাস্থ্য সতর্কতায় আমাদের মূল উদ্দেশ্য,আমরা সকলেই করোনা মোকাবেলাই নিজে সচেতন হই এবং পরিবারের সকল কে নিরাপদে রাখি।
আজ যে উপহার আপনাদের মধ্যে চলো পাল্টাই সংগঠন তুলে দিচ্ছে,এটার জন্য আমরা গর্বিত কারন চলো পাল্টাই সংগঠনের যে সকল সদস্য”রা আছে তারা সবাই স্টুডেন্ট পড়ালেখা করে এবং অসহা মানুষের পাসে থেকে কাজ করে,রক্তদান সহ সকল প্রকার সমাজ সামাজিকতার কাজ করে।
আমরা সকলে চলো পাল্টাই সংগঠনের সকল সদস্যদের জন্য দোয়া করব বলেও জানান।
গোলাম মোর্ত্তজা স্বপন বলেন,আমি চলো পাল্টাই সংগঠনের সদস্যদের কাজে গর্ববোধ করি কারন,যে কোন বিপদ আপদে চলো পাল্টাই সংগঠন কে জানালে তারা সকলে মিলে ঝাপিয়ে পড়ে অসহাকে বিপদের হাত থেকে বাচাতে।
আমি এমন ভালো কাজে সব সময় আছি এবং থাকবো বলেও জানান তিনি।
এসময় পুলিশ সুপারের হাতে ট্রাফিক পুলিশের জন্য ছাতা ও মাক্স তুলেদেন,চলো পাল্টাই এর প্রতিষ্ঠাতা (মুখপাত্র) জাকারিয়া খান, প্রতিষ্ঠাতা আইনা রহমান ওহি ও আলিজা ইসলাম নিতু।
এছাড়াও উপস্থিত ছিলেন,চলো পাল্টাই এর প্রতিষ্ঠাতা (মুখপাত্র) জাকারিয়া খান, প্রতিষ্ঠাতা আইনা রহমান ওহি, আলিজা ইসলাম নিতু,মো:আকাশ শেখ, নয়ন মিশ্রা, সদস্য প্রিয়া, তনিমা, মুনিয়া, সাব্বির, সুলতান সহ লোহাগড়া, তুলারামপুর ও চাচড়া শাখার সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন