ঈদ উপহার দিলেন মাশরাফী বিন মোর্ত্তজা

সারাদেশ

ছেলের রুপ নিয়ে মৃত বাবুর মা-বোনের খোঁজ খবর

 

মো: রফিকুল ইসলাম, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সদ্য প্রয়াত বাবুর বাড়িতে করোনা যুদ্ধে জয়ী নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নিজে খোঁজখবর নেন।
লোহাগড়া উপজেলার চর মল্লিকপুর গ্রামে বাবুর বাসভবনে তাঁর মায়ের সাথে আলাপকালে ঈদে শাড়ি কেনার জন্য মাকে উপহার দেন সাংসদ মাশরাফী।
মাশরাফী বলেন,বাবু বেঁচে থাকলে হয়তো মাকে ঈদের শাড়ি আর বোনকে ঈদের জামা উপহার দিতেন।সন্তানহারা মায়ের সেই সন্তানের অভাব উপলব্ধি করতে দিলেন না মানবিক মাশরাফী।
এসময় তিনি বাবুর মাকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে একটি সরকারি বরাদ্দের ঘর করে দেওয়ার কথা বলেন এবং বাবুর বোনের পড়াশোনার খোঁজখবর নেন।

এমপি মাশরাফী বিন মোর্ত্তজার সাথে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা আওয়ামী-লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন,সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, মল্লিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল,সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান, নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম,নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ,লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন,সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমূখ।

করোনা থেকে সুস্থ্য হয়েই বাবুর বাড়িতে আসায় সংসদ সদস্য মাশরাফীকে ধন্যবাদ জানান প্রয়াত বাবুর মা।
তিনি আরো বলেন,মাশরাফী সবাই হতে পারেনা মাশরাফী একজনই সেটাই আমাদের নড়াইলের গর্ব গরিবের বন্ধু অসহায়ের কান্ডারী আমি দোয়া করি আমাদের মাশরাফি অনেক বড়ো হোক এই দোয়া করি বলেও জানান তিনি।