বন্যা-নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের এমপি অপুর ত্রাণ বিতরণ

সারাদেশ

আজকের দেশ রিপোর্ট : বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সরেজমিনে উপস্থিত থেকে ঘরে ঘরে সরকারি ত্রাণ পৌঁছে দেন শরীয়তপুর -১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপু। এছাড়াও আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে বন্যা কবলিত পরিবারের মাঝে ইকবাল হোসেন অপু এমপি নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় দ্রবাদি বিতরণ করেন। সরকারি বরাদ্দ ও নিজস্ব ব্যবস্থাপনায় প্রায় ৪০ হাজার পরিবারের মাঝে তিনি এ সহায়তা প্রদান করেন।


বিজ্ঞাপন

এছাড়া বন্যা কবলিত ও নদী ভাঙ্গন এলাকায় তিনি নিয়মিত উপস্থিত হয়ে দূর্গত মানুষের সাথে সাক্ষাত করেন এবং সকল সমস্যা তাৎক্ষনিক সমাধানের জন্য যথাযথ কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

করোনা মহামারিতেও তিনি প্রশংসনীয় ভূমিকা রাখেন। করোনা দূর্যোগেও তিনি তার নির্বাচনী এলাকার প্রায় ৭০ হাজার পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন এবং দৈনিক খেটে খাওয়া মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

ইকবাল হোসেন অপু বলেন- আমরা রাজনীতি করি দেশের জন্য, দেশের জনগনের জন্য। দেশের জনগন আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেন তাদের সেবা করার জন্য।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যান দেশ ও দেশের জনগনের জন্য। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি তা পালন করতে চাই সর্বস্ব দিয়ে।
তিনি তার নির্বাচনী এলাকা পালং-জাজিরাবাসির উদ্দেশ্যে বলেন- জননেত্রী শেখ হাসিনা যেমন পিতা-মাতা, ভাই, আপনজন হারিয়ে অনুভব করেন এই বাংলার প্রতিটি নারী তার মা, প্রতিটি পুরুষ তার ভাই। নিজের জীবন নিবেদন করেছেন আপনাদের সেবায়। ঠিক তেমনি আমিও আপনাদের সন্তান। পিতা-মাতাকে হারিয়ে আপনাদের মাঝেই খুঁজে পাই আমার পিতা-মাতাকে। যে কোন দূর্যোগ-মহামারিতে আপনাদের এই সন্তানকে খবর দিবেন। আপনাদের এই মাটির সন্তান আপনাদের সাথে নিয়ে সকল দূর্যোগ মোকাবিলা করবে। ইনশাআল্লাহ্।