লোহাগড়া পর্যটন আবাসিক হোটেলে চলছে দেহ ব্যবসা

অপরাধ সারাদেশ

যুবক যুবতী পুলিশের হাতে

 

মো:রফিকুল ইসলাম, নড়াইল: নড়াইলের লোহাগড়া পর্যটন আবাসিক হোটেল এন্ড রেস্টুডেন্টে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে যুবক-যুবতী ও হোটেল ম্যানেজারকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।
স্থানীয়ও পুলিশ সূত্রে জানা যায়,নড়াইলের লোহাগড়া থানা হতে আধা কিলোমিটার পচ্চিমে কালনা টু যশোর রোডের লক্ষীপাশা পল্লী বিদ্যুৎ অফিসের পূর্ব পাশে অবস্থিত নাফিজ টাওয়ার এর নিচে তিন তলায় অবস্থিত এই হোটেল পর্যটন আবাসিক হোটেল।
এলাকার স্থানীয়রা জানান,এই হোটেল নামমাত্র আবাসিক হোটেল মুল ব্যবসা হলো দেহ ব্যবসার লাইন।
বহিরাগত মেয়ে ও ছেলেদের রুম ভাড়া দেওয়া ১ঘন্টার জন্য রুম ভাড়া দেওয়া হয় ৫০০ টাকা থেকে ১০০০ টাকা, এরকম অহর অহর ঘটনা ঘটে থাকে এই হোটেলে।
নাম পরিচয় দিতে ইচ্ছুক একাধিক ব্যক্তি অভিযোগ করে জানান,দুই বছর আগে এই তিন তলার পুরো ফলোর টি আবাসিক হোটেল ছিলো তখন ও বহিরাগত মেয়ে ছেলে অপকর্মে লিপ্ত থাকায় তাদের আটক করে তাদের জেলহাজতে পাঠানো হয় অনেক বার।
এরপর এই হোটেলটি ভাড়া নেন হেকিম নামে একজন ব্যক্তী,সে এখন এই হোটেলের ম্যানেজার হিসাবে আছেন মো:তহিদুর রহমান ওরফে (তুহিন)।
গত (৩১আগস্ট) দুপুর ২ ঘটিকার সময় হোটেলের মালিক হেকিম না থাকায় ম্যানেজারের নিকট থেকে স্বামী স্ত্রী পরিচয়ে রুম ভাড়া নেয় দুইজন গেস্ট।
হোটেল ম্যানেজার জানান, উজ্জল শেখ (২৫), পিং সিদ্দিক শেখ সাং নওখোলা শালনগর থানা লোহাগড়া জেলা নড়াইল ও ওই গ্রামের গৃহবধূ ৩৬,৩০৩নং রুম ভাড়া নেয় তারা।
পরে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে সাংবাদিক ও থানা পুলিশকে খবর দেয়,খবর পেয়ে তাৎখনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই যুবক-যুবতীকে ও হোটেল ম্যানেজারকে আটক করে।
লোহাগড়া থানার এসআই লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, যুবক-যুবতীকে ২৯০/ ধারাই আদালতে প্রেরণ করা হয়েছে ও হোটেল ম্যানেজার মো: তহিদুরকে পরবর্তীতে এরকম ঘটনার সাথে না জড়ানোর জন্য মুচলেকা করিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।


বিজ্ঞাপন