অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু

অপরাধ আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক : অস্ত্র আইনের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার ঢাকার এক নম্বর মহানগর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক (মহানগর দায়রা জজ) কে এম ইমরুল কায়েশের আদালতে মামলার বাদী অস্ত্র জব্দকারী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক এসএম গাফফারুল আলম সাক্ষ্য দিয়েছেন।
সাক্ষ্য শেষে ইমরুল কায়েশকে জেরা করেন আসামি পক্ষের আইনজীবীরা। এদিন তাকে জেরা করা শেষ না হওয়ায় বাকি জেরা ও অপর সাক্ষীদের সাক্ষ্যগ্রহণের জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত।
এর আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। তার উপস্থিতিতে সাক্ষ্যগ্রহণ শুরু হয়।
রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা জালিয়াতির মামলায় গোয়েন্দা পুলিশের রিমান্ডে থাকার সময় ১৮ জুলাই রাতে সাহেদকে নিয়ে উত্তরায় অভিযান চালিয়ে তার একটি গাড়ি থেকে গুলিসহ একটি পিস্তল এবং কিছু মাদক জব্দ করা হয়।
ওই ঘটনায় উত্তরা পশ্চিম থানায় অস্ত্র আইনে এই মামলা করে পুলিশ। এরপর গত ৩০ জুলাই ঢাকার মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র দেন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. সাইরুল ইসলাম। সেখানে রাষ্ট্রপক্ষে মোট ১৪ জনকে সাক্ষী করা হয়। গত ২৭ অগাস্ট সাহেদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন একই বিচারক।


বিজ্ঞাপন