ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদকীয় কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

সারাদেশ

মো: রফিকুল ইসলাম, নড়াইল: ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদকীয় কার্যালয়ের শুভ উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত। জাকজমতপূর্ণ ভাবে ফুলতলা প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদকীয় কার্যালয় এবং নড়াইল জেলা অফিসের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

শনিবার দুপুর ১২টায় নড়াইলের মির্জাপুরে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ফুলতলা প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক জনাব মো: সুমন সরদার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন।

ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদক জনাব খন্দকার আছিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মধ্য দিয়ে শুরু হয়।

আলোচনা সভায় সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আসন অলংকিত করেন- নড়াইলের ১২নং বিছালী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব এস.এম আনিসুল ইসলাম।

অনুষ্ঠানে সম্মানিত প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ জনাব সৈয়দ রিয়াজ আলী।

অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আসন অলংকৃত করেন- খানজাহান আলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক নেতা জনাব শেখ আসলাম হোসেন, সিআইএন টিভি টুয়েন্টিফোর এর মাননীয় সম্পাদক জনাব আবু হামজা বাঁধন, তথ্য মন্ত্রনালয়ে কর্মরত কর্মকর্তা জনাব ফোরকান আহমেদ ঝিনুক এবং জনাব মো: সুমন, জনাব শেখ আজিম হোসেন (সদস্য-২নং ওয়ার্ড, ১২নং বিছালী ইউপি), বিশিষ্ট সমাজসেবক জনাব শেখ আর্শীদ হোসেন, ফুলতলা রিপোর্টার্স ক্লাবের পক্ষে জনাব মো: খুরশীদ আলম প্রমূখ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত থেকে আসন অলংকৃত করেন- ফুলতলা প্রতিদিনের মাননীয় সহকারী সম্পাদক জনাব মামুন মোল্যা, সহযোগী সম্পাদক তরিকুল ইসলাম টলার, মির্জাপুর বাজার বণিক সমিতির মাননীয় সাধারণ সম্পাদক জনাব খন্দকার মঈন উদ্দীন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা সাংবাদিকদের কলমের কালিকে শহীদের রক্তের সাথে তুলনা করেন। উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে তাদের লিখনী যেন বস্তুনিষ্টার মাধ্যমের পরিচালিত করেন সেই কামনা করেন। এসময় প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ফুলতলা প্রতিদিনের উদ্যোগ ও কর্মকান্ডকে স্বাগত জানিয়ে ভূয়সী প্রশংসা করেন এবং পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

প্রধান অতিথি, প্রধান আলোচক, বিশেষ অতিথিবৃন্দ সহ অতিথিবৃন্দের সকলেই ফুলতলা প্রতিদিনের সাংবাদিকদের সকল কর্মকান্ডে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে ফুলতলা প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মো: সুমন সরদার উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পত্রিকার পক্ষ থেকে সাধারণ মানুষের প্রতি সকল প্রকার সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এলাকার বহু গণ্যমান্য ব্যক্তিবর্গসহ খুলনা, যশোর, নওয়াপাড়া, ফুলতলা, নড়াইল সহ বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন পত্রিকার প্রায় ৫০জন সাংবাদিক উপস্থিত থেকে অনুষ্ঠানটি আলোকিত করে তোলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, উদ্বোধক, সভাপতি, প্রধান আলোচক, বিশেষ অতিথিবৃন্দ ও অতিথিবৃন্দসহ সকল সাংবাদিকদের উপস্থিতিতে লাল ফিতে কেটে ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদকীয় কার্যালয় এবং নড়াইল জেলা অফিসের উদ্বোধন করা হয়।

এসময় বিভিন্ন এলাকা থেকে আগত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- মো: মোশারেফ হোসেন, মো: জহিরুল ইসলাম, মো: মেহেদী হাসান, মো: আলামীন, মাসুদ রানা ভূঁইয়া, মো: জামির হোসেন, শিবপদ শুভ, মো: মিলটন শেখ, মো: রফিকুল ইসলাম, মো: জোবায়ের, মো: সজল মো: আলম, এম মাহমুদুল হাসান (নিপুন) প্রমূখ।

অনুষ্ঠানের আয়োজন ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন-নড়াইল জেলা প্রতিনিধি বিশারত হোসেন রাজা, মাহিতুল ইসলাম রানা, সৈয়দ রমজান ও মাসুদ রানা ভূঁইয়া। অনুষ্ঠানটি সুন্দর ও সফলভাবে সম্পন্ন হওয়ায় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।