সাংবাদিক নেতা শাবান মাহমুদকে নিয়ে স্বাধীনতা বিরোধীদের প্রমানহীন কাল্পনিক অপপ্রচার-গুজব

জাতীয় রাজধানী

আজকের দেশ রিপোর্ট : মুক্তি যুদ্ধের পক্ষের সাংবাদিক সংগঠনের নির্বাচন সামনে রেখে প্রতিবারই কিছু কুচক্রী ও ষড়যন্ত্রকারি হাইব্রিড সাংবাদিক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতাদের বিরুদ্ধে নোংরা, বানোয়াট মানহানীকর চরিত্র হরন হওয়ার মতো উদ্দেশ্য মূলক অপপ্রচার ও গুজব ছড়িয়ে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের রাষ্ট্র তথা সমাজের কাছে ছোট ও দোষী সাব্যস্ত করতে চায়। সাধারণ ভোটারদের কাছে একজন নেতার ব্যক্তিগত ও সাংগঠনিক ইমেজ নষ্ট করে নির্বাচনে সুবিধা নিতে এই উদ্দেশ্য মূলক অপপ্রচার ও গুজব ছড়ানো। সর্বশেষ জামাত ও শিবিরের (স্বাধীনতা বিরোধীদের) দারস্থ হতেও দ্বিধা করে না। এবারও তারা একই পথে হাটে।
ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের প্রিয় মানুষ, অধিকার আনদোলনের অগ্র-সৈনিক, অসচ্ছল বেকার সাংবাদিকদের ভাই বন্ধু, বাংলাদেশ ছাত্র লীগ ও যুবলীগের দুঃসময়ের নেতা, মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বস্ত সিপাহিসালা, .. বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব আলহাজ্ব শাবান মাহমুদ এর নামে মিথ্যা, বানোয়াট, প্রমানহীন, নোংরা নারী কেলেংকারীর মতো আরও অনেক কাল্পনিক অভিযোগ যে সব বক্তব্যের বিন্দু মাত্র সত্যতা নেই, ঐ-সব
অসত্য গুজব ফেসবুক ও ভুয়া পোর্টাল থেকে ছড়িয়ে জনাব শাবান মাহমুদের মানহীন করার চেষ্টা অবহৃত রেখেছে। করোনা ভাইরাসের সংক্রমণের শুরু থেকে সারাদেশের অসচ্ছল সাংবাদিক ভাই বন্ধুদের মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে উপহার অর্থ হিসেবে যে টাকা সাংবাদিকদের দেওয়া হচ্ছে এতেও সিংহভাগ অবদান ডিইউজে ও বিএফইউজে-র অন্য সকল নেতার মতো তাঁরও আছে। যা মাননীয় তথ্যমন্ত্রী দেশের বিভিন্ন স্থানে গিয়ে আলোচনার মাধ্যমে সবাইকে জানিয়েছেন।
সাংবাদিকদের কল্যানে কাজ করতে গিয়ে স-পরিবারে করোনায় আক্রান্ত হন শাবান মাহমুদ। মুক্তি যুদ্ধের পক্ষের কিছু অসাধু সুবিধাবাদী সাংবাদিক এই ধরনের ভালো কাজকে বাহ বা না-দিয়ে ইর্ষান্বিত হয়ে জামাত শিবিরের সহযোগিতায় সৌদির জনৈক এর মাধ্যমে এটিএন বাংলা টেলিভিশনের নামে একটা ভুয়া ফেসবুক পেজ থেকে এই উদ্দেশ্য মূলক অপপ্রচার ও গুজব ছড়িয়ে দেয়। কিন্তু সরকার, সাধারণ মানুষ ও সাংবাদিক সমাজের সাড়া না-পেয়ে দেশ বিদেশে অবস্থানরত বিশিষ্ট গুনি জন, সরকারি কমকর্তাদের, সরকারের এমপি মন্ত্রী সহ বড় বড় নেতাদের ফেসবুক, হটসআপ, ইমো, ইমেইল ও মেসেনজারে দিতে থাকে কিন্তু তাতেও খুব ভালো ফলাফল পাইনি ঐ ষড়যন্ত্রকারীরা। ঐ কুচক্রী মহল এতেও বিশেষ সুবিধা করতে না-পেরে শিবিরের চিহ্নিত নেতাদের সাথে যোগাযোগ করে তাদপর ফেসবুক পেজ থেকে কপি পোস্টের মাধ্যমে পুনরায় গুজব প্রচার করতে থাকে। শিবির নেতার
এই গুজবের পোস্টে জঙ্গি সংগঠন জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের সদস্যরা কুরুচি পূর্ণ কমেন্ট দিয়ে জনাব শাবান মাহমুদদের সম্মানহানী করে যাচ্ছে। হাইব্রিড ষড়যন্ত্রকারী সাংবাদিক ও জামায়াতে ইসলামী, শিবির তথা স্বাধীনতা বিরোধী শক্তির প্রমানহীন বানোয়াট নোংরা মানসিকতার ও উদ্দেশ্য মূলক অপপ্রচার থেকে সকলকে সতর্ক থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।
শাবান মাহমুদ, সাংবাদিক সমাজের প্রিয় নেতা ছিলেন, আছেন ও থাকবেন ইনশাআল্লাহ।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


বিজ্ঞাপন