মাদ্রাসায় জঙ্গিবাবাদ নয় আলোকিত হবে : শাবান মাহমুদ

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের অজপাড়াগায়ের জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব আলহাজ্ব শাবান মাহমুদ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকালে মাদ্রাসা প্রাঙ্গনে এ আলোচনা সভার আয়োজন করেন মাদ্রাসা ম্যানিজিং কমিটি। কাজী মাহফুজুল হক বাবলুর সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও মাদ্রাসা ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক আছাদুজ্জামানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, জেলা ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মহসিন উদ্দিন, নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নিমাই চন্দ্র সরকার, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সী প্রমূখ।
আলোচনা সভায় জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ফরিদপুরের এই অজ পাড়াগায়ের আঙ্গিনা থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উঠে এসেছেন। এখান থেকেই সোনার মানুষ তৈরী হবে। আপনারা আমাকে আলোকিত মানুষ উপহার দিবেন, আমি সরকার প্রদত্ত সকল সাহায্য সহযোগিতা দিব।
প্রধান আলোচক বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব আলহাজ্ব শাবান মাহমুদ বলেন,অত্র মাদ্রাসার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির হস্তক্ষেপ কামনা করছি। তিনি বলেন আমি পরবর্তি যে দিন এই মাদ্রাসায় আসবো দেখবো নতুন অবকাঠামো নিয়ে মাদ্রাসাটি দাড়িয়ে আছে। সংসদ উপনেতার এলাকায় কোন জঙ্গিবাদ নয় সব আলোকিত মানুষ তৈরী হবে বলে আশা প্রকাশ করেন।


বিজ্ঞাপন