বিপিডিএ’র গাইবান্ধা জেলাকে সম্মাননা

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন -(বিপিডিএ) এর গাইবান্ধা জেলা কে সম্মাননা স্মারক প্রদান করেন, বিপিডিএ কেন্দ্রীয় কমিটি।
এ সময় গাইবান্ধা জেলার সম্মাননা স্মারক গ্রহণ করেন বিপিডিএ গাইবান্ধা জেলার সংগ্রামী সভাপতি(ভারপ্রাপ্ত) বিপিডিএ ডাঃ মোঃ জিয়াউল হক সিদ্দিকী, সুন্দরগঞ্জ উপজেলার যুগ্ম আহ্বায়ক বিপিডিএ ডাঃ বিদ্যুৎ চন্দ্র বমর্ন, বিপিডিএ ডাঃ আসরাফুল আলম, বিপিডিএ ডাঃ এসএম হায়দার ও আরো অনেকে উপস্থিত ছিলেন।
সাংগঠনিক সম্মেলনের কাজ শতভাগ সম্পন্ন হলো। বর্তমানে বিপিডিএ তার প্লাটফর্মে অনেক টা মজবুত অবস্থানে। একটা শক্ত অবস্থানে উঠতে পেরে সাংগঠনিক ভাবে কেন্দ্রীয় অবস্থান এর আলোকে নিজেকে ধন্য মনে করছি। আল্লাহ পাক আমাদের সহায় হোন ।
থ্যালাসেমিয়া ও ফাইলেরিয়া হাসপাতালের চেয়ারম্যান ও বিশেষজ্ঞ ডাক্তার এবং বিজ্ঞানী, গবেষক ডাঃ মোঃ মোয়াজজেম হোসেন স্যার ।বিশ্ব স্বাস্থ্য সংস্থার কনসালটেন্ট মেহেদী হাসান সাহেব এর উপস্থিতিতে সংগঠন পরিচালনাতে বিভিন্ন দিক নির্দেশনা দেন বিপিডিএ চেয়ারম্যান জনাব ডাঃ আর এম রনি স্যার এবং বিপিডিএ আইকন ও প্রানের স্পন্দন জনাব ডাঃ মোঃ রাকিবুল ইসলাম তুহিন স্যার ।
কোন বিপিডিএ ডাক্তারদের অহেতুক হয়রানি করা হলে সারা দেশের প্রতি টা উপজেলা, জেলা ও বিভাগ থেকে রুখে দিতে প্রানের বাজি রাখতে পিছপা হবেন না কোনো বিপিডিএ সৈনিক।
আমারা আত্মসমমান নিয়ে বিনা হয়রানি তে নিরাপদে চিকিৎসা সেবা চালিয়ে যেতে চাই।
যে কোনও রকমের প্রশাসনিক, সাংগঠনিক, ও ব্যাক্তিগত হয়রানি কারীদের কোন ছাড় নেই। ভালো থাকবেন সবাই।


বিজ্ঞাপন