দৃষ্টিশক্তি হারানোর আশঙ্কায় অভিনেত্রী-মডেল মিষ্টি মারিয়া!

বিনোদন

বিনোদন প্রতিবেদক : নাটকের শুটিংয়ে গিয়ে চরিত্রের প্রয়োজনে চোখে কনট্যাক্ট লেন্স পড়তে হয়েছিল মিষ্টি মারিয়ার। শুটিং শেষে লেন্স খোলার পর থেকেই তিনি এখন পর্যন্ত চোখে দেখতে পারছেন না!
মিষ্টি মারিয়া জানান, গেলো সপ্তাহে উত্তরবঙ্গের জয়পুরহাট গিয়েছিলেন। সেখানে তিনি ওই নাটকের শুটিংয়ের সময় চোখে ফ্রেশ লুক কোম্পানির এক জোড়া কনট্যাক্ট লেন্স পড়ে নাটকের শুটিং করেন। গেলো ১২ অক্টোবর শুটিং শেষে মিষ্টি মারিয়া লেন্স খোলার পর থেকে চোখে দেখতে পারছেন না। তিনি জরুরী ভিত্তিতে ওই রাতেই ট্রেনে করে জয়পুরহাট থেকে ঢাকা ফিরে আসেন। ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে চোখের চিকিৎসা করাচ্ছেন তিনি।
মিষ্টি মারিয়া জানান, ডাক্তার বলেছেন, লেন্স খোলার সময় হয়তো আমার চোখের কর্ণিয়ার ফার্স্ট লেয়ার ফেটে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই কারণে দেখতে পাচ্ছি না। আমিতো চোখও মেলতেই পারছি না। ডাক্তার বলেছেন, এসব ক্ষেত্রে সাধারণত ২৪ ঘণ্টার মধ্যে লেয়ার তৈরি হয়ে যায়। কিন্তু আমার চোখ এখনও ঠিক হচ্ছে না। আমার চিকিৎসক আপাতত ৭ দিন চোখ খুলতে নিষেধ করেছেন। চিকিৎসা ও ওষুধের মাধ্যমে এটা ঠিক হয়ে যাবে।
মিষ্টি মারিয়া তার চোখের দৃষ্টি ফিরে পেতে বন্ধু, আত্মীয়, ভক্ত ও শুভানুধ্যায়ীদের কাছে দোয়া চেয়েছেন। আল্লাহ্ তাকে পূর্ন সুস্থ করে দিক এই প্রত্যাশা আমারও।