আম্ফানে ক্ষতিগ্রস্থ ১৯১ পরিবারকে নগদ অর্থ ও সবজীর বীজ দিয়েছে বাগেরহাট রেডক্রিসেন্ট !

সারাদেশ

নইন আবু নাঈম : শরণখোলায় আম্ফানে ক্ষতিগ্রস্থ ১৯১ টি পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা ও সবজীর বীজ বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট বাগেরহাট ইউনিট। রবিবার সকালে রায়েন্দা পাইলট সরকারী হাই স্কুল মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এখানে বাগেরহাট রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য সরদার আবুল কালাম মিন্টূ সভাপতিত্ব করেন।


বিজ্ঞাপন

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তৃতা করেন, বাগেরহাট জেলা পরিষদের মেম্বর আফরোজা আক্তার, শরণখোলা থানা অফিসার ইনচার্জ সাইদুর রহমান ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। এ সময় অন্যান্যের মধ্যে রায়েন্দা পাইলট হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক অমলেন্দু হালদার, রেডক্রিসেন্ট কর্মকর্তা এ.এস.এম গোলাম কবির, মামুনুর রশিদ, আব্দুস সত্তার মারুয়া ও লিয়াকত হোসেন উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক ঘূনিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ রায়েন্দা ইউনিয়নের রায়েন্দা সদর, জিলবুনিয়া, রাজেশ্বর, চাল-রায়েন্দা ও দক্ষিণ রাজাপুর মাঝের চর গ্রামের ১৯১ টি পরিবারের মধ্যে প্রত্যেককে নগদ ৪,৫০০/- টাকা ও সবজীর বীজ বিতরণ করা হয়। সভায় বক্তারা বলেন, রেডক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে আজ পর্যন্ত দেশের যে কোন দুর্যোগে তারা মানুষের পাশে নিস্বার্থ ও নিবিড় ভাবে কাজ করছে। তারা ভবিষ্যতেও যে কোন দুর্যোগে উপকুলীয় মানুষের পাশে থেকে কাজ করবে বলে আশা প্রকাশ করেন বক্তারা।