গাইবান্ধায় চেয়ারম্যান এর কাছে সেবা নিতে গিয়ে ধর্ষণ-ভিডিও ধারণ, চেয়ারম্যান গ্রেফতার

অপরাধ রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : ন্যাশনাল সার্ভিসের প্রত্যয়ন নিতে গিয়ে এক নারীকে ধর্ষণ-ভিডিও ধারণ করে তা ভাইরাল করার ভয় দেখিয়ে প্রায় নয় মাস ধরে ধর্ষণ করে পড়ে এই মামলায় গাইবান্ধা সদরের লক্ষীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে (৪৮) গ্রেফতার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।


বিজ্ঞাপন

গত ২৪ নভেম্বর মঙ্গলবার রাত ১০ টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই দিনই আনুমানিক রাত ৮ টার দিকে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় মামলা ওই চেয়ারম্যান এর বিরুদ্ধে মামলা করেন।
নির্যাতনের স্বীকার ওই নারীর জানান, গত ৩ মার্চ ন্যাশনাল সার্ভিসের প্রত্যয়ন আনতে গেলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদল তার রুমে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণসহ ভিডিও চিত্র ধারণ করে। পরে ধর্ষণের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে আরও একাধিকবার বিভিন্ন জায়গায় তাকে ধর্ষণ করা হয় তাকে। সর্বশেষ গত ১১ নভেম্বর নির্যাতিতার বাড়িতে গিয়ে তার স্বামীর অনুপস্থিতে ধর্ষণের সময় আশেপাশের লোকজন টের পেয়ে গেলে চেয়ারম্যান বাদল পালিয়েও যায়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মজিবর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান,আজ বুধবার ২৫ নভেম্বর ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করা হবে।