শুক্রবার শ্রাবন্তীর তৃতীয় বিয়ে

বিনোদন

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী। প্রেমিক রোশন সিংহের সঙ্গে বিয়ে হচ্ছে তার। পহেলা বৈশাখে বাগদান হয়েছে এই জুটির। এমন খবর প্রকাশ করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম।


বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, একেবারেই চুপিচুপি বাগদান হয়েছে রোশন-শ্রাবন্তীর। কাউকেই কিছু জানাননি শ্রাবন্তী। প্রায় এক বছর সম্পর্কে থাকার পরই বিয়ের সিদ্ধান্ত নিয়ে বাগদান সেরেছেন। ১৯ এপ্রিল শুক্রবার বিয়ে করবেন তারা। কিন্তু সেটা কলকাতায় নয়। এই সিদ্ধান্ত সম্ভবত গোপনীয়তার কারণেই। ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন রোশন-শ্রাবন্তী। রোশনের বাড়ি সেখানেই। বিয়ের আনুষ্ঠানিকতার পর তারা কলকাতায় ফিরছেন আগামী সপ্তাহের মধ্যে।

জানা গেছে, রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদ্‌যাপনও করেছিলেন শ্রাবন্তী।

এছাড়া ওপার বাংলার জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ১৫ এপ্রিল এ জুটির বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজ়ার-সুট।

তবে এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ। রাজীব-শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ঝিনুক শ্রাবন্তীর সাথেই থাকে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের সাথে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *