চুরি-ছিনতাই, মাদক-জুয়া দমনে আমরা বদ্ধপরিকর : শাহ কামাল আকন্দ

স্বাস্থ্য

সোহেল রানা:– ময়মনসিংহ পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক বিশেষ অভিযান পরিচালনাকালে ময়মনসিংহ নগরীর জামতলা মোড় থেকে অনলাইনে জুয়া খেলা রত অবস্থায় ৩ জুয়াড়িকে আটক করা হয়। তাদের হেফাজত থেকে ১২ লক্ষ ১১ হাজার টাকা এবং অনলাইনে জুয়া খেলায় ব্যবহৃত ০৯ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
তারা দীর্ঘদিন যাবত অনলাইনে জুয়া খেলে আসছিল বলে প্রাথমিকভাবে জানা যায়।
আটককৃত হলো:- সজিব মিয়া (২৫) পিতা আবু সাঈদ,মাহফুজ (৩৭) পিতা-মৃত আব্দুল মোতালেব,মাহবুব করিম বাবু (৩৫) পিতা-মৃত আব্দুল জলিল সকলেই জামতলা মোড়, কোতোয়ালী থানা, ময়মনসিংহ জেলার স্থানীয় বাসিন্দা।


বিজ্ঞাপন

চুরি- ছিনতাই, মাদক, সন্ত্রাস-জুয়া নিয়ন্ত্রণে ডিবি’র পরিকল্পনা সম্বন্ধে জানতে চাইলে ওসি- বলেন, কিছুদিন যাবৎ আইপিএল ও বিভিন্ন খেলার মাধ্যমে অনলাইন জুয়া ব‍্যাপক হারে বৃদ্ধি পরিলক্ষিত হচ্ছে।

যার আলোকেই জেলা পুলিশ সুপার স‍্যারের সার্বিক দিকনির্দেশনা মোতাবেক জেলা গোয়েন্দা শাখা ও জেলা পুলিশের সকল ইউনিটের সমন্বয়ে চুরি- ছিনতাই, মাদক, সন্ত্রাস-জুয়া নিয়ন্ত্রণে চলছে সাঁড়াশি অভিযান। অভিযান পরিচালনার মাধ্যমে শহরের অলি-গলি, পাড়া-মহল্লায়, রেল স্টেশন, বস্তিতে ও অপরাধপ্রবণ এলাকাগুলোতে নিয়মিত টহলের নিমিত্তে অপরাধীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করার পাশাপাশি চুরি- ছিনতাই, মাদক,সন্ত্রাস-জুয়া নিয়ন্ত্রণে আমরা অনেকাংশেই সফল হয়েছি।

নগরবাসীর সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণ ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়মনসিংহ জেলা পুলিশ আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। আমাদের কাজকে বেগবান করার জন‍্য সর্বসাধারণের সহযোগিতা কামনা করছি।