টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ চট্রগ্রাম রেঞ্জে আবারো শ্রেষ্ঠ

সারাদেশ

হাবিবুল ইসলাম হাবিব: টেকনাফের ওসি প্রদীপ কুমার দাশ ফের সেরা (ওসি) নির্বাচিত হয়েছেন। চলমান মাদক বিরোধী সাড়াশিঁ অভিযানে ধারাবাহিক সফলতা কর্ম দক্ষতা ও সাহসীকতার জন্য চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, চিহ্নিত কারবারীদের দমন করাসহ সর্বোপরি টেকনাফ উপজেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখায় টেকনাফ মডেল থানায় দায়িত্বরত (ওসি) প্রদীপ কুমার দাশ আবারও চট্রগ্রাম বিভাগের
শ্রেষ্ঠ ওসি হিসাবে সেরা পুরুস্কারে ভুষিত হয়েছেন।


বিজ্ঞাপন

১৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে প্রতিমাসের ন্যায় নিজ কর্মের দক্ষতার অংশ হিসাবে আবারও সেরা ওসির সন্মাননা আদায় করে নিয়েছেন। উল্লেখ্য, ওসি প্রদীপ কুমার দাশ চলমান মাদক বিরোধী অভিযানে অগ্রনী ভুমিকা পালন করার জন্য ইতি মধ্যে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন সাহসী কর্মকর্তা হিসাবে পরিচিতি লাভ করেছেন। তিনি নিজ কর্মে দক্ষতা সাহসীকতা জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুলিশ বাহিনীর শ্রেষ্ঠ পুরুষ্কার (বিপিএমবার) আদায় করেছেন।তথ্য সুত্রে আরো জানা যায়, ওসি প্রদীপ কুমার দাশ এর আগেও কক্সবাজার জেলায় উখিয়া,মহেশখালী থানায় কর্মরত থাকা অবস্থায় বেশ কয়েকবার চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসির সম্মাননা আদায় করে নিয়েছেন। তারেই ধারাবাহিকতায় টেকনাফ মডেল থানায় যোগ দেওয়ার পর থেকে প্রতিমাসে তিনি চট্রগ্রাম বিভাগের সেরা ওসি হিসাবে নির্বাচিত হচ্ছেন।

এই সম্মাননা প্রাপ্তিতে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী্ সকল উর্ধতন স্যারদের নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় এই সফলতা অব্যাহত রাখতে পেরেছেন। অবশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় স্বরাষ্টমন্ত্রী এবং আইজিপির নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে কঠোর ভুমিকা পালন করে যাচ্ছেন। পাশাপাশি মাদকের বিরুদ্ধে চলমান যুদ্ধ অব্যাহত রাখার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন। টেকনাফ উপজেলার মাদক কারবারীদের দমনে তিনি কক্সবাজার ও টেকনাফে কর্মরত সাংবাদিকদের ভাইদের কাছে সার্বিক সহযোগীতা কামনা করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *