আমার চরিত্রে নানান চমক থাকবে: বুবলী

বিনোদন

বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় ও ব্যস্ততম নায়িকাদের একজন চিত্রনায়িকা শবনম বুবলী। ইতিমধ্যে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এ জুটির নতুন ছবি ‘পাসওয়ার্ড’। এই ছবির জন্য চ্যালেঞ্জিং কিছু দৃশ্যে অভিনয় করতে হয়েছে বলে জানিয়েছেন বুবলী।


বিজ্ঞাপন

বিশেষ করে লিফটের পাশে ফাইটিং এর কিছু দৃশ্য রয়েছে। যে লিফটি সেটে বানিয়ে কাজ করা হয়েছে তা দেখে প্রথমে কেউই বলতে পারবে না এটা একটা বিশাল সেট। একবারে বাস্তব দৃশ্যের সঙ্গে মিল রেখে সেটের কাজ করা হয়েছে। এখানে বেশকিছু চ্যালেঞ্জিং দৃশ্যে কাজ করেছি।

তাছাড়া মেডিক্যালের দৃশ্যধারণের জন্য নির্মাতা রাজধানীর একটি মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে শুটিং করেছেন। ছবির নায়ক-প্রযোজক শাকিব খান এ ছবিতে কোন কম্প্রোমাইজ করেননি। দর্শকদের কথা মাথায় রেখেই শতভাগ কাজ করে চলেছেন তিনি।

এদিকে সব মিলিয়ে ‘পাসওয়ার্ড’ এর সহশিল্পীরা, সেট ডিজাইন, মেকআপ, সহকারী পরিচালক সকলেই বেশ পরিশ্রমী। এ ছবির গানের শুটিংয়ে শিগগিরই তুরস্ক যাওয়ার কথা রয়েছে পুরো টিমের। সেখানকার সুন্দর সব লোকেশনে ছবিটির শুটিং হবে বলে জানা যায়।

এ ব্যাপারে বুবলী বলেন, ‘শাকিব খানের সঙ্গে কাজ করে এ পর্যন্ত অনেক কিছুই শিখতে পেরেছি। কাজ করতে গিয়ে এখনো শিখছি। তিনি আমাদের দেশের অনেক মেধাবী একজন অভিনেতা।’

‘আর আমি শাকিবের সঙ্গে বেশ কিছু কাজ করার সুযোগ পেয়েছি। অবশ্য দর্শকের চাহিদা ছাড়া এতগুলো ছবিতে টানা কাজ করা সম্ভব ছিল না। এ কারণে দর্শকের কাছে আমি কৃতজ্ঞ।

এদিকে ‘পাসওয়ার্ড’ ছবিতে বুবলীর চরিত্রটি কেমন থাকছে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘চরিত্রটি নিয়ে বেশিকিছু বলতে চাই না। শুধু বলব, এটা একটা মিশনের গল্প। আর এর কাহিনী এবং আমার চরিত্রে নানান চমক থাকবে। অনেক নতুনত্ব রয়েছে এ ছবিতে। যা অন্য ছবিতে দর্শকরা দেখেননি।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *