বুর্কিনা ফাসো জাতীয় দিবস উপলক্ষে বাণী

আন্তর্জাতিক জাতীয়

নিজস্ব প্রতিবেদক : মাননীয় রাষ্ট্রপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী Mr. বুর্কিনা ফাসোর মাননীয় রাষ্ট্রপতি জনাব রোচ মার্ক ক্রিশ্চিয়ান কাবারি এবং মিঃ ক্রিস্টোফ জোসেফ মেরি ডাবিরি, সরকারের সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা প্রেরণ করেছেন 2020 সালের 11 ডিসেম্বর যথাক্রমে বুর্কিনা ফাসো জাতীয় দিবস উপলক্ষে বুর্কিনা ফাসো।


বিজ্ঞাপন

রাষ্ট্রপতি তার অভিনন্দন বার্তায় বলেছিলেন যে বাংলাদেশ ও বুর্কিনা ফাসো দ্বিপাক্ষিক ও বহুপাক্ষিক উভয় স্তরেই সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক উপভোগ করছেন। তিনি দৃ his় প্রত্যয় ব্যক্ত করেছিলেন যে দু’দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামী বছরগুলিতে আরও গতি অর্জন করবে।

প্রধানমন্ত্রী তার বাণীতে বলেছিলেন যে বাংলাদেশ ও বুর্কিনা ফাসো পারস্পরিক স্বার্থের ক্ষেত্রে মৈত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক ভাগ করে নিয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, দু’দেশের সাধারণ সমৃদ্ধির জন্য দুই সরকার কর্তৃক সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়ে আগামী দিনে শুভেচ্ছার ও বোঝার বিদ্যমান বন্ধন আরও গভীরতা ও মাত্রাতে আরও বাড়তে থাকবে।

রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী তাদের নিজ নিজ সহযোগীদের সুস্বাস্থ্য, সুখ ও দীর্ঘজীবন এবং বুরকিনা ফাসোর বন্ধুত্বপূর্ণ মানুষের জন্য চিরস্থায়ী শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য শুভেচ্ছা জানিয়েছেন।