নড়াইলে ব্যবসায়ী কবির খানের উপরে সন্ত্রাসী হামলা

সারাদেশ

মো:রফিকুল ইসলাম : নড়াইল পৌর-সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র,ও বিশিষ্ট ব্যবসায়ী খান মো:কবির হোসেন সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি, পরে নিজ বাড়িতে রয়েছেন।
চাঁদার দাবিতে রোববার সন্ধ্যার পরে দুর্বৃত্তরা নড়াইল মুলিয়া এলাকা থেকে তার ওপর হামলা চালিয়ে তার ছয়টি দাঁত ফেলে দিয়েই ক্ষান্ত হয়নি, এক পর্যায়ে তাকে অপহরণেরও চেষ্টা চালানো হয় বলে অভিযোগ ভুক্তভোগী কবির খান ও তার স্বজনদের।
কবির খান কে ধরে নিয়ে আটকে চাঁদা আদায়ের জন্য নিয়ে যাবার সময় কবির খান দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন।
কবির খান ও তার স্বজন”রা সাংবাদিকদের জানান,ব্যবসায়ীক কাজে খান কবির (১৩ডিসেম্বর)রোববার সন্ধ্যা ৭টার দিকে মুলিয়া বাজারে অবস্থান কালে দক্ষিণ নড়াইল এলাকার সাধন,তুষার ও রিংকু,কিছু কথা আছে বলে কবির খানের নিজের ঘেরে ডেকে নেন,এসময় তারা কবির খানের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।
কবির খান টাকা দিতে অস্বীকার করে,টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে পিস্তলের বাট দিয়ে কবির খানের মাথাসহ,মুখমন্ডলে উপর্যুপরি আঘাত করে।
আঘাতে খান কবিরের ৬টি দাঁত পড়ে যাওয়াসহ তিনি মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান।
মারপিটের এক পর্যায়ে চাঁদা আদায়ের জন্য ঘের থেকে তারা খান কবিরকে মোটর সাইকেলে তুলে নিয়ে যাওয়ার সময় হ্যালিপ্যাড এলাকা থেকে তিনি মোটর সাইকেল থেকে লাফিয়ে পড়ে দৌড়ে পাশের এক বাড়ি গিয়ে আশ্রয় নেন বলে জানান কবির খান।
খবর পেয়ে সেখান থেকে স্বজন”রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।
ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সাধন জানান,আমি কিছুই জানি না কবির খান আমার নামে মিথ্যা অভিযোগ করছেন,তুষার ও রিংকু কিছুই জানেন না বলে জানান।
এবিষয়ে নড়াইল সদর থানার ওসি ইলিয়াছ হোসেন বলেন,বিষয়টি খতিয়ে দেখছি এ ঘটনা নিয়ে এখনো কোন মামলা হয়নি।


বিজ্ঞাপন