৩ উপজেলা হাসপাতালে ৬টি নেবুলাইজার মেশিন প্রদান করেন হাবিবুর রহমান তাপস

সারাদেশ

মো:রফিকুল ইসলাম : মুজিব শতবর্ষে মহান বিজয় দিবস উপলক্ষে নড়াইল সদর হাসপাতাল,লোহাগড়া হাসপাতাল ও কালিয়া হাসপাতালে ৬ টি উন্নতমানের নেবুলাইজার মেশিন প্রদান করেন,সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপস।
বর্তমান করোনাকালীন এবং শীতকাল সামনে রেখে সাবেক এই ছাত্রলীগ নেতা হাসপাতাল এর শ্বাসকষ্ট রোগীদের জন্য এই নেবুলাইজার মেশিন প্রদান করেন।
বর্তমান করোনাকালীন সময়ে হাসপাতালে শ্বাসকষ্টে রোগীদের ভোগান্তি হয় এবং কষ্ট হয় এরই জন্য নড়াইলের ছেলে হয়ে নড়াইলের অসহায় রোগীদের জন্য নেবুলাইজার মেশিন প্রদান করেন।
সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপস করোনার প্রথম থেকে অসহাদের পাশে কাধেঁ কাধঁ মিলিয়ে পাশে থেকেছেন,চাল,ডাল,আলু,তৈল,মাস্ক সেনিটাইজার,নগদ টাকা সহ শিশুদের খাবার নড়াইল জেলা বিভিন্য ইউনিয়নে পৌছে দিয়েছেন।
জেলা প্রশাসক আনজুমান আরা”র হাতে নেবুলাইজার মেশিন তুলে দেন,সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপসের পক্ষে শেখ হানিফ সমাজ সেবক,নাজমুল হাসান লিজা,সাধারণ সম্পাদক নড়াইল ফটোগ্রাফিক সোসাইটী নড়াইল।
এসময় জেলা প্রশাসক আনজুমান আরা সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপস কে শুভ কামনা জানান,সেই সাথে একটি ভালো সমাজ সেবার কাজের জন্য ধন্যবাদ জানান।
এমন মহতী উদ্যোগের বিষয়ে জানতে চাইলে,সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপস জানান,মুজিব শতবর্ষে মহান বিজয় দিবস উপলক্ষে,নড়াইল আমার প্রাণ,নড়াইল আমার সন্মান তারই জন্য আমি আমার নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া হাসপাতালের জন্য ৬ টি উন্নতমানের নেবুলাইজার মেশিন প্রদান করেছি।


বিজ্ঞাপন