নড়াইলে জাতীয় দিবস পালিত

সারাদেশ

মো:রফিকুল ইসলাম : নড়াইল জেলা পুলিশ কর্তৃক (৪৯তম) মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের পাশাপাশি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী নড়াইলের বীর পুলিশ সদস্যগণকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা ও খাবারের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার,ইন্সপেক্টরগণ ও পুলিশের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন প্রমূখ।


বিজ্ঞাপন

এদিকে, যথাযথ মর্যাদায় নড়াইলে জাতীয় দিবস পালিত।
কনকনে শিতে, কাক ডাকা ভোরে,৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে, বধ্যভূমি, গণ কবর, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, গণ কবর জিয়ারত ও মোনাজাত, বঙ্গবন্ধু মঞ্চে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে আলোচনা সভার মধ্য দিয়ে নড়াইলে মহান জাতীয় দিবসের কর্মসূচি শুরু হয়।
এছাড়া মুক্তিযুদ্ধভিত্তিক চলচিত্র প্রদর্শন,বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য দোয়া করা হয়।
জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, নড়াইল জেলা আওয়ামী-লীগসহ নড়াইল জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন এ সকল কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।
জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ মো:সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম (বার),জেলা আওয়ামী-লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিমসহ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।
এদিকে নড়াইল সদর সহ উপজেলা গুলোতেও যথাযথ মর্যাদায় ১৬ই ডিসেম্বর মহান জাতীয় দিবস পালিত হয়েছে।