ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

অপরাধ

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন দক্ষিণ বেতিয়ারা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০৫ লক্ষ টাকা মূল্যের ৪৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।


বিজ্ঞাপন

গোপন সংবাদের ভিত্তিতে গত ২০ ডিসেম্বর ২০২০ তারিখ ২২২০ ঘটিকার সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ সোহেল (২৮),পিতা- মোঃ মাসুদ মিয়া, সাং-উত্তর কালিকাপুর, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং ২। মোঃ হাসানুজ্জামান (১৯), পিতা- মৃত আব্দুল মালেক, সাং- মধ্যম কালিকাপুর, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে তাদের সাথে থাকা দুটি পাটের বস্তার ভিতর হতে ৪৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।