টেকনাফে গোলাগুলিতে ইয়াবা কারবারি নিহত

অপরাধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে অজ্ঞাতনামা এক ‘ইয়াবা কারবারি’ নিহত এবং র‍্যাবের দুই সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।


বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোরে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে বলে জানান র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের হোয়াইক্যং ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ শাহ আলম। তবে নিহত ইয়াবা কারবারির নাম-পরিচয় জানা যায়নি বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

শাহ আলম বলেন, ভোরে টেকনাফের শামলাপুর এলাকায় র‍্যাবের একটি দল টহলের সদস্যদের দেখতে পেয়ে কয়েকজন লোককে দৌড়াতে দেখেন। এ সময় লোকজনকে ধাওয়া দিলে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে তারা গুলি ছুড়তে থাকেন। র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়লে ওই লোকজন পার্শ্ববর্তী পাহাড়ের দিকে পালিয়ে যান। এ সময় গোলাগুলির ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়। গোলাগুলি থামার পর ঘটনাস্থলে অজ্ঞাত একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। সেখানে তল্লাশি করে পাওয়া যায় ১০ হাজার ইয়াবা, একটি চাকু, দেশীয় তৈরি একটি বন্দুক ও তিনটি গুলি।

তিনি আরও বলেন, ঘটনায় আহতকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, র‍্যাবের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। তবে নিহতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।