শরণখোলায় ভাইস চেয়ারম্যানের মারধরে যুবলীগ নেতা আহত

খুলনা সারাদেশ

নইন আবু নাঈম : বাগেরহাটের শরনখোলায় মাদক ও দুর্নীতি বিরোধী লিফলেট বিতরণ করায় যুবলীগ নেতা ফারুক হোসেন হিরুকে মারধর করে আহত করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ ও তার সহযোগীরা। রোববার সন্ধ্যায় উপজেলার বগী গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত হিরু শরণখোলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ফারুক হোসেন হিরু জানান, তিনি ওই দিন সকাল থেকে কারো নাম উল্লেখ না করে মাদক ও সরকারি অনুদান আত্মসাৎ বিরোধী একটি লিফলেট বিভিন্ন এলাকায় বিতরণ করেন। এরপর সন্ধ্যায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্তকে বগী ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে গেলে ভাইস চেয়ারম্যান পারভেজ উত্তেজিত হয়ে লিফলেট বিতরণ হিরুরকে মারধর শুরু করেন। এসময় ভাইস চেয়ারম্যানের সহযোগী মাদক মামলার আসামী ওবায়দুল হকও তাকে মারধর করে নাক ও মুখে রক্তাক্ত জখম করে।
এব্যপারে জানতে চাইলে উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজের মোবাইল ফোনে বারবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন। এব্যপারে অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


বিজ্ঞাপন