ছাত্রলীগ আমার গর্ব : এমপি মিলন

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : জাতির জনেকর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের সকল-সংগ্রামে গৌরবময় ভূমিকা পালন করেছে। ঐতিহ্যবাহী সেই সংগঠনের একজন সদস্য হতে পেরে আমি ধন্য। ছাত্রলীগ আমার গর্ব। বর্তমান প্রজন্মের ছাত্রলীগকে সেই ঐতিহ্য বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসতে হবে।
সোমবার ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন শরণখোলার ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি এই আহবান জানান।
সকাল ১০টায় উপজেলা সদরে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। পরে কেন্দ্রিয় শহীদ মিনারে জাতীয় ও দলীয় পতাকা উত্তোল শেষে ছাত্রলীগের জন্মদিনের বিশাল কেক কেটে সভার উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি। অনুষ্ঠানে স্বাধীনতা পরবর্তী বিভিন্ন সময়ে শরণখোলা ছাত্রলীগের দায়িত্বে থাকা সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন। তাদের সবাইকে ক্রেষ্ট দিয়ে বরণ করে নেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত এবং প্রধান বক্তৃতা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবনের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক শরীফ খায়রুল ইসলাম ও হাসান হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন সাবেক ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান স্বপন, জিয়াউল হাচান তেনজিন, আকন্দ ইব্রাহীম সুমন, ছাত্রলীগনেতা মাসুম খান, আসাদুজ্জামান আসাদ, আরাফাত মৃধা, মাসুদ মুন্সী, সুমন হাসান প্রমুখ।