জঙ্গিরা আর কখনোই ধ্বংসাত্মক হতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

অপরাধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : দেশে অপরাধ নানাভাবে ডালপালা ছড়াচ্ছে, বিশেষ করে সাইবার ক্রাইম এখন বড় চ্যালেঞ্জ এমন মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।


বিজ্ঞাপন

তাই যুগের সঙ্গে তাল মিলিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে গড়ে তুলতে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তিনি।

র‌্যাব-১-এর উদ্যোগে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে গাইবান্ধার বালাসীঘাটে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ শেষে মন্ত্রী এসব বলেন।

তিনি বলেন, জঙ্গিরা সবসময় দেশকে আচল করতে চায়। তাদের নির্মূলে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি রয়েছে, তারা আর কখনোই ধ্বংসাত্মক কিছু করতে পারবে না।

এ সময় ওই অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া অভিযোগ করেন, গাইবান্ধার বালাসীঘাট থেকে বাহাদুরাবাদ পর্যন্ত ফেরি সার্ভিস চালু করতে প্রধানমন্ত্রীর নির্দেশ দিলেও তা বাস্তবায়ন হয়নি। লাখ লাখ মানুষের যোগাযোগব্যবস্থা সহজ করতে প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশ কেন, কীভাবে উপেক্ষা করে; তা খতিয়ে দেখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দৃষ্টি আকর্ষণ করেন।

কয়েক বছর আগে নদী খনন, ঘাট নির্মাণসহ ফেরি চালুর জন্য বিভিন্ন কার্যক্রম শুরু হয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও সেই কাজ শেষ করা হয়নি বলেও জানান তিনি।

শীতবস্ত্র বিতরণকালে র‌্যাবের মহাপরিচালক, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি, উম্মে কুলসুম স্মৃতি এমপি, রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি, র‌্যাব-১৩-এর অধিনায়ক, গাইবান্ধা জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।