প্রথম কারাতে জাজ নির্বাচিত হলেন এএসআই লতা পারভীন

অন্যান্য এইমাত্র খেলাধুলা ঢাকা রাজধানী

ইসমাঈল ইমু : ওয়ার্ল্ড কারাতে (ডব্লিউকেএফ) জাজ হওয়ায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এএসআই লতা পারভীনকে সংবর্ধনা দিল বিকেএফ। বাংলাদেশ কারাতে ফেডারেশন (ন্যাশনাল ফেডারেশন) এর উদ্যোগে গত সোমবার জাতীয় ক্রীড়া পরিষদ সভাকক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সম্প্রতি আরব আমিরাতের দুবাই সিটিতে সম্পন্ন ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের জাজ পরীক্ষায় পাশ করে বাংলাদেশের ইতিহাসে প্রথম ওয়ার্ল্ড কারাতে জাজ নির্বাচিত হলো।
এএসআই লতা পারভীন এর পাশাপাশি ওয়ার্ল্ড কারাতে জাজ পরীক্ষায় পাশ করায় সিএমপি কারাতে কোচ সেনসাই কাউসার আহমেদকে এবং এশিয়ান জাজ হওয়ায় আওলাদ হোসেন, রতন তালুকদার, মারিয়া চক্রবর্ত্তী, তুল-উশ শামস ও হুমায়ুন কবির জুয়েল পাশাপাশি সাউথ এশিয়ান কারাতে ফেডারেশন এর সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বিকেএফ ভাইস প্রেসিডেন্ট মোয়াজ্জেম হোসেন সেন্টুকে সংবর্ধনা প্রদান করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এএসআই লতা পারভীন ও অন্যদেরকে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন দুর্নীতি দমন কমিশন এর কমিশনার ও বিকেএফ প্রেসিডেন্ট ড. মোজাম্মেল হক খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবন জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাধারন সম্পাদক কৈশাহা।
অনুষ্ঠানে ফেডারেশনের সহ-সভাপতি ইকবাল হোসেন খোকন, যুগ্ন সম্পাদক নয়না চৌধুরী, ট্রেজারার আবুল কালাম আজাদসহ কারাতে ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দসহ ক্রীড়ামোদী দর্শক উপস্থিত ছিলেন
উল্লেখ্য, বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধি এএসআই লতা পারভীন বর্তমান বাংলাদেশে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশন ও এশিয়ান কারাতে ফেডারেশন (কন্টিনেন্টাল ও ওয়ার্ল্ড লেভেলে) দুই লেভেল এ পাসকরা একমাত্র মহিলা কারাতে জাজ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *