সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান বাদল ও হাসান মীরের স্মরণসভা

রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত ছাত্র নেতা মনিরুজ্জামান বাদলের ২৯তম মৃত্যু বার্ষিকীতে বাগেরহাটের শরণখোলায় স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগ শনিবার সকাল ১১টায় রায়েন্দা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই স্মরণসভার আয়োজন করে।
এছাড়া, একই সাথে গত বছরের (২০২০ সাল) ৯জানুয়ারী ক্যান্সারের আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আবুল হাসান মীরের স্মরণেও দোয়া অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবনের সভাপতিত্বে এবং অপর যুগ্ম-আহবায়ক খায়রুল ইসলাম শরীফের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, সাবেক সহসভাপতি এম সাইফুল ইসলাম খোকন, কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন প্রমুখ।
বক্তারা, প্রয়াত কেন্দ্রীয় ছাত্রনেতা শহীদ মনিরুজ্জামান বাদল এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আবুল হাসান মীরের স্মৃতিচারণ করেন। পরে তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
উল্যেখ্য, ১৯৯২ সালের ৯ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে ছাত্রলীগের পুনর্মিলন অনুষ্ঠানের সভামঞ্চ থেকে ডেকে নিয়ে সামছুন্নাহান হলের সামনে আততায়ীরা গুলি করে হত্যা করে মনিরুজ্জামান বাদলকে।


বিজ্ঞাপন