গাজীপুরে গ্যাস সিলিন্ডারে স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত

ঢাকা সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে দুজনের নাম জানা গেছে, তারা হলেন মুন্নি ও মিলন।


বিজ্ঞাপন

সোমবার ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কোলনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে আরও ১৫ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অগ্নিকাণ্ডের ঘটনায় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

নিহতরা হলেন-মিলন মিয়া (৪৭) ও তার স্ত্রী মুন্নি (৩০)। অন্য দুজন হলেন-প্রতিবেশী ফরহাদ হোসেন (৪০) ও আউয়াল (৩২)। মিলন ও মুন্নি গার্মেন্টস কর্মী। তাদের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সন্ধ্যাইলপুরে।

আর ফরহাদ ও আউয়াল মিলন-মুন্নির দম্পতির পাশের কক্ষে ভাড়া থাকতেন। ফরহাদের বাড়ি গোবিন্দগঞ্জ থানার জরিপপুরে। আউয়ালের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জগন্নাথপুরে।

সংবাদ পেয়ে সকাল ৭টার দিকে দমকল বাহিনীর সদস্যরা এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভান।এসময় তিনি চারজনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।