লটারির মাধ্যমে ভর্তি

সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : সারা দেশের ন্যায় জামালপুরের সরিষাবাড়ীতে সরিষাবাড়ী সরকারি পাইলট বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে স্বাস্হ্য বিধি মেনে উৎসবমুখর পরিবেশে আজ সোমবার ছাত্রী ও অভিভাবকদের সম্মুখে বিদ্যালয়ের মাঠে লটারির মাধ্যমে ষষ্ঠ ও নবম শ্রেণির ভর্তি কার্যক্রম করা হয়েছে।


বিজ্ঞাপন

উক্ত লটারির ভর্তি কার্যক্রমে উপস্হিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হক,উপজেলা অ্যাকাডেমিক সুপার ভাইজার এটিএম রুহুল আমীন বেগ,সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শহীদুর রহমান,সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ও শিক্ষক কর্মচারী বৃন্দ।
প্রতিষ্ঠান সূত্রে জানা যায়,ষষ্ঠ শ্রেণিতে ২৬১ জন ফরম তুলেছে তন্মধ্যে বিদ্যালয়ে ১৮০টি আসন থাকায় ১৮০ জনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়েছে ও ৩০ জনকে অপেক্ষমাণ রাখা হয়েছে ও নবম শ্রেণিতে একই নিয়মে ভর্তি কার্যক্রম করা হয়েছে।

বিদ্যালয় শাখার সহকারী শিক্ষক এনামুল হক জানান, ভর্তি কার্যক্রম লটারির মাধ্যমে করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত ও সরকারকে এই মহামারী করোনা কালীন সময়ে এমন সিদ্ধান্ত নেওয়ার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।