এ্যাপস ব্যবহারের মাধ্যমে ট্রাফিক আপডেট পাওয়া যাবে

জাতীয়

নিজস্ব প্রতিবেদক : দূর্ঘটনার তথ্যাদিঃ এই এ্যাপসের মাধ্যমে জনসাধারণ সহজেই ট্রাফিক সেবা সংক্রান্ত তথ্যাদি পাবেন। জনসাধারণ যে কোন ধরণের দূর্ঘটনার তথ্যাদি ও বিবরণ সহজেই এই এ্যপসের মাধ্যমে লিপিবদ্ধ করে নিকটস্থ ট্রাফিক বিভাগের নিকট প্রেরণ করতে পারবেন এবং দ্রুত সেবা প্রাপ্ত হবেন।
রাস্তার প্রতিবন্ধকতাঃ এই এ্যাপসের মাধ্যমে আপনার যাত্রাকালীন সময়ে রাস্তায় সংস্কার কাজ যানজট কিংবা কোন প্রকার প্রতিবন্ধকতা রয়েছে কিনা তা সহজেই জানতে পারবেন। আপনি নিজেও রাস্তার যে কোন প্রতিবন্ধকতার সংবাদ নিকটস্থ ট্রাফিক বিভাগকে জানাতে পারবেন। নিকটস্থ ট্রাফিক বিভাগ আপনার প্রেরিত তথ্যের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারবেন।
ট্রাফিক বুলেটিনঃ এই এ্যাপস ব্যবহারের ফলে প্রতিদিনের ট্রাফিক বুলেটিন সম্পর্কে আপডেট তথ্যাদি ঘরে বসেই পেয়ে যাবেন।
ট্রাফিক তথ্য সেবাঃ এই এ্যাপসের মাধ্যমে যেকোন স্থানে যাত্রাকালীন সময়ে সহজেই সার্চের মাধ্যমে গন্তব্যের দূরত্ব, রাস্তার অবস্থা ও কোন প্রকার প্রতিবন্ধকতা রয়েছে কিনা তা জানতে পারবেন।
জরুরী সহায়তা সেবাঃ জনসাধারণ এই এ্যপসের মাধমে মুমূষ রুগীকে হাসপাতালে প্রেরন করার জন্য কিংবা মুমূষ রুগীকে এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে স্থানান্তর করার জন্য রুট পাস নিতে পারবেন।
এ্যাপসটি ডাউনলোড করতে গুগল প্লে ষ্টোরে SFTMS লিখে সার্চ দিয়ে নিজের নাম, ঠিকানা, ফোন নাম্বার ও ০৮ ডিজিটের পাসওয়ার্ডের মাধ্যমে নিবন্ধন করতে পারবেন।


বিজ্ঞাপন