খুলনায় ১ কেজি গাজাসহ পুলিশের হাতে আটক-১

খুলনা

খুলনা থেকে সুমন হোসেন : খুলনার মীরেরডাঙ্গায় ১ কেজি গাজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে খানজাহান আলী থানাধীন মীরেরডাঙ্গা এলাকা থেকে দেলোয়ার কাজীর ছেলে মাদক ব্যবসায়ী আলমগীর কাজী (৪০) কে পুলিশ আটক করেছে। এই ঘটনায় খানাজাহান আলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। মামলা নাম্বার- ৬, তারিখ- ১৮/০১/২০২১ ইংরেজি।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে খানজাহান আলী থানা পুলিশের একটি টিম মীরেরডাঙ্গার শরিফুল ইসলাম বাবু’র বাড়ির ভাড়াটিয়া আলমগীরের বাসায় অভিযান চালায়। এই সময় পলিথিনের ব্যাগে রাখা এক কেজি গাজা সহ আলমগীরকে আটক করে পুলিশ।
জানতে চাইলে খান জাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাপ্রবির কুমার বিশ্বাস জানান, সারা দেশের মাদকের বিরুদ্ধে নিয়মিত পুলিশি অভিযানের অংশ হিসেবে সোমবার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) সাহাবুদ্দিন আহম্মেদের নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার শওকত আলী, এস আই হাসান, লুৎফুল হায়দার, আব্দুল হক সহ সঙ্গীয় ফোর্স মীরেরডাঙ্গা এলাকায় অভিযান চালায়। অভিযানে আলমগীর নামের এক মাদক ব্যবসায়ী ১ কেজি গাজা সহ আটক করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।