ফেন্সিডিলসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব ৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক শুক্রবার আনুমানিক সকাল ০৮:২৫ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ছত্রাজিৎপুর ইউনিয়নের বহলাবাড়ী গ্রামস্থ পূর্ব জাহাঙ্গীর পাড়া বহলাবাড়ী ফেরীঘাটের টোল ঘরের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ।

উক্ত অভিযানে, আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল- ১০২ বোতল, বাইসাইকেল-০১টি, মোবাইল সেট-০১টি, সিম কার্ড-০১টি এবং মেমোরী কার্ড-০১টিসহ মোঃ সাইরন আলী (৩৮), পিতা- মৃত ফোরকান আলী, মাতা-মৃত সাইফুরা বেগম, সাং-বারঘরিয়া, ওয়ার্ড নং-০৪, ইউপি-বারঘরিয়া, থানা-ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ ’কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপরদিকে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে অদ্য ২২ জানুয়ারি ২০২১ ইং তারিখ সকাল ০৮:৩০ ঘটিকায় রাজশাহী জেলার বাঘা থানাধীন বড় ছয়ঘটি গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে, ফেন্সিডিল-১০১ বোতল, মোবাইল-০২ টি, সিম কার্ড-০৩ টি, মেমোরী কার্ড-০২ টি, মাদক বিক্রয়লব্ধ-২০০০/- টাকা সহ আসামী মোঃ সোহাগ আলী (২১), পিতা- মোঃ সিরাজুল ইসলাম, সাং- আলাইপুর, থানা-বাঘা, জেলা-রাজশাহীকে আটক করে। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। র‌্যাব-কে তথ্য দিয়ে সহায়তা করুন। মাদককে না বলুন।