জামালপুর হলো বাংলাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল : মির্জা আজম এমপি

রাজনীতি সারাদেশ

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল জনসভা আজ ২৩ জানুয়ারী উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া বাজার মাঠে বিকালে অনুষ্ঠিত হয়েছে। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরী, তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মোঃ আশরাফ হোসেন তরফদার, আবু জাফর আহম্মদ শীশা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, সরিষাবাড়ী পৌরসভার নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মোঃ মনির উদ্দিন মনির ও বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা ও জেলা শাখার যুব লীগ, ছাত্রলীগ,শ্রমিক লীগ,কৃষক লীগ, মহিলা লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মী বৃন্দ।
বিশাল জনসভায় মির্জা আজম বলেন,জামালপুর হলো বাংলাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ এখন ভিক্ষা নেয়না ভিক্ষা দেয়। তিনি আরও বলেন আগামী ৩০ জানুয়ারি সরিষাবাড়ী পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনির উদ্দিন মনিরকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ বলেন একদিন ভোট দিয়ে ৫ বৎসরের সেবা করার সুযোগ দিন। সভায় ৩০ জানুয়ারি সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে মনির উদ্দিন মনিরকে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।