যশোরের শার্শায় ১২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার

সারাদেশ

যশোর প্রতিনিধি : যশোরের শার্শা সীমান্তে ১১৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এই বিপুল পরিমাণ ফেনসিডিল পাচারের সাথে জড়িত থাকার দায়ে বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পরিনি। বিজিবি সদস্যরা বেনাপোল রঘুনাথপুর সীমান্তে অভিযান চালিয়ে ১৪৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
বিজিবি সূত্রে জানা যায়, সোমবার ভোরে উপজেলার শিকারপুর সীমান্তের নারিকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধ এলাকা থেকে ১০১৫ বোতল ফেনসিডিল মালিকবিহীন এবং রঘুনাথপুর সীমান্ত থেকে ১৪৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে । শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।
শিকারপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল মালেক ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধের নিকট অবস্থান করছে। সংবাদ আসার সাথে সাথে বিজিবির হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে এক হাজার ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়। অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৪৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। দুপুরে আটক কৃতের বিরুদ্ধে ও অজ্ঞাত পরিচয়ে বেনাপোল পোর্ট থানা ও শার্শা থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে।