সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সদস্যদের করোনা টিকা গ্রহণ

সারাদেশ স্বাস্থ্য

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী : নিজে বাচুন,অন্যকেও বাচান,টিকা নিন,দূরত্ব বজায় রাখুন, মাস্ক পরা অব্যাহত রাখুন এ প্রতিপাদ্যকে সামনে রেখে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর উপদেষ্টা দৈনিক জনবাংলা পত্রিকার সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা ও কর্মকর্তা এবং সদস্যবৃন্দ করোনা প্রতিষেধক টিকা গ্রহণ করেছেন। আজ মঙ্গলবার দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকা কেন্দ্রে থেকে এ ডোজ গ্রহণ করেছেন।
এ সময় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি দৈনিক সংবাদ, সরিষাবাড়ী প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক ও আমাদের সময় পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি মোঃ আবুল হোসেন, নির্বাহী সদস্য প্রথম আলো সরিষাবাড়ী প্রতিনিধি মোহাম্মদ শফিকুল ইসলাম, দি নিউ নেশন পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি মোহাম্মদ লুৎফর রহমান, সদস্য দৈনিক নবতান পত্রিকার স্টাফ রিপোটার রমজান আলী ডোজ গ্রহণ করেন। এ সময় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর যুগ্ম সম্পাদক দৈনিক ভোরের ডাক পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি তৌকির আহাম্মেদ হাসু,নির্বাহী সদস্য দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি কামরুল ইসলাম, পল্লীকন্ঠ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মোঃ সোহেল রানা ,সদস্য বিজয় টিভি ও জয়যাত্রা টিভি সরিষাবাড়ী প্রতিনিধি সোহানুর রহমান সোহান প্রমূখ ।
এ আরোও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: গাজী মোহাম্মদ রফিকুল হক বলেন, তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর নির্দেশনা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা এবং সাংবাদিক সংগঠন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব এর সাংবাদিকবৃন্দ টিকা গ্রহণ সহ সচেতনতা মূলক কার্যক্রম করে আমাদের সহযোগীতা করছেন। টিকা গ্রহণে পর্যাপ্ত সাড়া পাওয়া যাচ্ছে ।
এদিকে গত ৭ ফেব্রয়ারি কোভিড-১৯ এর করোনা টিকা গ্রহণের মধ্যে দিয়ে বিশ্বে আলোচিত করোনা টিকা গ্রহণ শুরু হয়েছে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লে­ক্সে। গত রবিবার সকালে করোনা টিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ।স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গাজী মোহাম্মদ রফিকুল হক ,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম, সহ অন্যান্য চিকিৎসক ও দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন