মাদক বিরোধী অভিযানের সময় র‍্যাব সদস্যের মৃত্যুতে আইজিপি-র‍্যাব’র ডিজির শোক

অপরাধ

নিজস্ব প্রতিনিধি : মাদকবাহী ট্রাক আটককালে ট্রাকের চাপায় ঘটনাস্থলে নিহত বাংলাদেশ পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড একশন ব্যাটালিয়নে কর্মরত পুলিশের গর্বিত সদস্য কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

আইজিপি এক শোকবার্তায় বলেন, মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কনস্টেবল মোঃ ইদ্রিস মোল্লা কর্তব্যনিষ্ঠা ও পেশাদারিত্বের যে অনুপম আদর্শ স্থাপন করে গেছেন, তা সত্যিই বিরল। তার কর্তব্যবোধ সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। আমরা যখন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি, তখন ইদ্রিস মোল্লার মত একজন নির্ভীক পুলিশ সদস্যের মৃত্যু অত্যন্ত দুঃখজনক।

আইজিপি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
ময়মনসিংহের ভালুকায় র‍্যাব-১ এর মাদক বিরোধী অভিযান পরিচালনাকালীন আনুমানিক সকাল ০৬.৩০ ঘটিকায় মাদক বহনকারী ট্রাককে ধাওয়া করতে গিয়ে ঘাতক ট্রাকের চাপায় আভিযানিক দলের নির্ভীক সদস্য কনস্টেবল ইদ্রিস মোল্লা (২৮), পিতাঃ ইমান মোল্লা, জেলা মানিকগঞ্জ শাহাদাৎ বরণ করেন।

র‍্যাব মহাপরিচালক রবিবার এক শোকবার্তায় বলেন, দীর্ঘ ০৯ বছরের চাকুরী জীবনে উক্ত র‍্যাব সদস্য দেশপ্রেম, পেশাদারিত্ব, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে প্রশংসিত হয়েছেন। আজ বর্ণিত মাদক বিরোধী অভিযানে এই অকুতোভয় বীর দেশপ্রেমে উজ্জীবিত হয়ে আত্মত্যাগ ও সাহসিকতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন।

র‍্যাব মহাপরিচালক তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।